ব্রাজিল না আর্জেন্টিনা, ফুটবল উত্তাপে বাংলাদেশে বন্ধুর হাতে খুন বন্ধু!

11:43 AM Nov 29, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্রাজিল না আর্জেন্টিনা। কোন দল সেরা? বিশ্বজয় করবে কে? আর পাঁচটা দিনের মতোই আলোচনা জমে উঠেছিল বেশ। অভিযোগ, ফুটবল বিশ্বকাপ নিয়ে তর্ক ক্রমে পরিণত হয় বিতণ্ডায়। তা থেকে রক্তারক্তি। বন্ধুর হাতে খুন হয় বন্ধু। এই ভয়াবহ ঘটনাটি ঘটেছে বাংলাদেশে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

জানা গিয়েছে, সোমবার রাতে ঘটনাটি ঘটেছে সদর উপজেলার দক্ষিণ নানুপুর এলাকায়। চাঁদপুর মডেল থানার ওসি আবদুর রশিদ জানান, নিহত ১৮ বছর বয়সী মেহেদি হাসান ওই এলাকার হেলালউদ্দিনের ছেলে। এই ঘটনায় ফরিদ বেপারির ছেলে তথা মেহেদির বন্ধু একই বয়সী বরকত বেপারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার বর্ণনায় ওসি আব্দুর রশিদ বলেন, ব্রাজিলের সমর্থক মেহেদির সঙ্গে আর্জেন্টিনার সমর্থক বরকতের বিশ্বকাপ খেলা নিয়ে বাকবিতণ্ডা হয়। এক পর্যায় বরকত তার বন্ধু মেহেদিকে ছুরিকাঘাত করে। পরে আহত মেহেদিকে রক্তাক্ত অবস্থায় চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় থানায় মামলা হলে পুলিশ বরকতকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় বলে জানান তিনি।মেহেদী হাসান বাবা হেলালউদ্দিন বলেন, “আমি ছেলের খুনির সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই।”

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: ডিসেম্বরে ঢাকায় বিএনপি’র মহাসমাবেশ ‘নির্বিঘ্নে’ পালনের সুযোগ করে দেবে আওয়ামি লিগ!]

উল্লেখ্য, বাংলাদেশে ব্রাজিল ও আর্জেন্টিনার লক্ষ লক্ষ ফ্যান রয়েছে। বিশ্বকাপ শুরু হওয়ায় তাদের উত্তেজনা তুঙ্গে। উল্লেখ্য, কয়েকদিন আগে সৌদি আরব বনাম আর্জেন্টিনা ম্যাচ চলাকালীন কুমিল্লা জেলায় এক ব্যক্তির ম়ত্যু হয়। আর্জেন্টিনার সমর্থকরা জানিয়েছিলেন, কউসর আর্জেন্টিনা (Argentina) ফুটবল দলের প্রবল সমর্থক ছিলেন। লিওনেল মেসি ও ডি মারিয়ার খেলা অত্যন্ত পছন্দ করতেন তিনি। খেলায় প্রিয় দলের গোল খাওয়াটা তিনি সহ্য করতে পারেননি। এর আগে মেসি ও মার্টিনেজের গোল অফসাইডের কারণে বাতিল হওয়ায় তাঁর মন খারাপ হয়ে যায়। তারপর সৌদি আরব দ্বিতীয় গোল করতেই হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন তিনি।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

এই ঘটনার আগে আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছিল এক স্কুল পড়ুয়ার। নিহত নাবিল হোসেন লক্ষ্মীপুরের রামগতির বাসিন্দা। নবম শ্রেণিতে পড়ত সে। ওই নাবালক বিদ্যুতের খুঁটিতে আর্জেন্টিনার পতাকা টাঙাতে গিয়েছিল। সেই সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। তাতেই গুরুতর জখম হয়। তাকে উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানেই কর্তব্যরত চিকিৎসক জানান, নাবালকের মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: ডিসেম্বরে ঢাকায় বিএনপি’র মহাসমাবেশ ‘নির্বিঘ্নে’ পালনের সুযোগ করে দেবে আওয়ামি লিগ!]

Advertisement
Next