shono
Advertisement

বেপরোয়া বাইকের রেষারেষির জের, পুরুলিয়ায় গতির বলি ৪

গুরুতর জখম ৩ জন।
Posted: 12:28 PM Dec 14, 2020Updated: 12:28 PM Dec 14, 2020

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: ফের ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’-এর বিধি ভঙ্গ! পুরুলিয়া-বরাকর রাজ্য সড়কের নিতুড়িয়ার এবার বাইক রেষারেষিতে প্রাণ গেল তিন যুবকের। জখম হলেন আরও তিন। সুভাষ সেতুতে দুর্ঘটনার বলি হলেন আরও ১ জন। রবিবার রাতে পৃথক দুটি দুর্ঘটনার জেরে পুরুলিয়া (Purulia)-বরাকর রাজ্য সড়কে যানজট তৈরি হয়। পরে পুলিশের হস্তক্ষেপে স্বাভাবিক হয় পরিস্থিতি।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, পেট্রোল পাম্পের কাছে দুর্ঘটনা ঘটে বাইক নিয়ে রেষারেষির সময়। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম শ্রীকান্ত বাউরি(২৭), রঘুপতি যাদব(৪০) ও ম্যানেজার যাদব(২৭)l শ্রীকান্তের বাড়ি পূর্ব বর্ধমান জেলার কুলটি থানার শাকতোরিয়ার বামডাঙ্গা এলাকায়। রঘুপতির বাড়ি বরাকরের জনককুড়ায়। ম্যানেজার থাকতেন বরাকরের কর্শাডাঙ্গালে। এরা সকলেই একটি স্থানীয় ইস্পাত কারখানার কর্মী।কাজ সেরে বাইকে বাড়ি ফেরার পথে  উলটো দিক থেকে আসা একটি বাইক তীব্র গতিতে ধাক্কা মারে।  দুটি বাইকে মোট ছ’জন ছিলেন। রাস্তায় ছিটকে পড়েন সকলেই। স্থানীয়রাই জখমদের উদ্ধার করে প্রথমে নিয়ে যায় নিতুড়িয়ার হারমারডি ব্লক স্বাস্থ্যকেন্দ্রে। পরে তাঁদের রেফার করা হয় রঘুনাথপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হলে তাঁকে দেবেন মাহাতো গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে।

[আরও পড়ুন: ‘মমতাকে রাজনৈতিক শহিদ হতে দেবেন না’, ৩৫৬ ধারা ইস্যুতে মন্তব্য স্বপন দাশগুপ্তর]

আহত বাকি দু’জনকে তাঁদের পরিবার আসানসোলের হাসপাতালে ভরতি করেন। এই দুর্ঘটনায় বাইক আরোহীদের মাথায় হেলমেট ছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। অন্যদিকে সুভাষ সেতুতে দুর্ঘটনায় ডাম্পারে পিষ্ট হয়ে মৃত্যু হয় সন্তোষ মল্লিকের(৫৩)। তাঁর বাড়ি সাঁতুড়ি থানার কিনাইডি এলাকায়l এই ঘটনার পর দুটি বাইক ও ডাম্পারটিকে আটক করেছে পুলিশ। দুর্ঘটনা রোধে একাধিক পদক্ষেপ নিয়েছে রাজ্য, কিন্তু তা সত্ত্বেও বাইক রেষারেষি, দুর্ঘটনা লেগেই রয়েছে।

[আরও পড়ুন: জনসভা থেকে দ্রুত পাহাড় সমস্যা সমাধানের দাবিতে সরব তামাং, গুরুংয়ের নিশানায় বিজেপি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement