shono
Advertisement

এবার বিজেপির WhatsApp গ্রুপ ছাড়লেন দলের অন্যতম মুখপাত্র, ফের প্রকাশ্যে অন্তর্দ্বন্দ্ব

কেন দল ছাড়লেন ওই নেতা?
Posted: 01:50 PM Jun 14, 2022Updated: 01:50 PM Jun 14, 2022

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: ফের প্রকাশ্যে বিজেপির অন্তর্কলহ। এবার দলের রাজ্য কার্যনির্বাহী কমিটির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন দলের অন্যতম মুখপাত্র ও উদ্বাস্তু সেলের চেয়ারম্যান মোহিত রায় (Mohit Roy)। ঘটনাকে নিয়ে কানাঘুষো শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

Advertisement

বিষয়টা ঠিক কী? বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা কলকাতায় থাকাকালীন দিলীপ ঘোষ (Dilip Ghosh) প্রস্তাব দিয়েছিলেন যাতে ২০ জুন পশ্চিমবঙ্গ দিবস পালন করা হয়। কিন্তু পরবর্তীতে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক অর্থাৎ সুকান্ত মজুমদার ঘনিষ্ঠ অমিতাভ চক্রবর্তী ওই প্রস্তাব প্রসঙ্গে কোনও মন্তব্যই করেননি। যা একেবারেই ভালভাবে নেননি মোহিত রায়। রাজ্য কার্যনির্বাহী কমিটির হোয়াটসঅ্যাপ গ্রুপে সেই বিষয়টি তোলেন তিনি। প্রশ্ন তোলেন, “পশ্চিমবঙ্গ বিজেপি কি পশ্চিমবঙ্গ দিবসই চায় না?”

[আরও পড়ুন: উচ্চমাধ্যমিকে অকৃতকার্য, পাশ করানোর দাবিতে জেলায় জেলায় পথ অবরোধ পড়ুয়াদের]

এরপরই বদলে দেওয়া হয় গ্রুপের সেটিংস। বিজেপির আইটি সেলের তরফে প্রীতম ভট্টাচার্য নামে একজন তা করেন। যার ফলে অ্যাডমিন ছাড়া আর কেউ ওই গ্রুপে কিছু লিখতে পারবেন না। স্বাভাবিকভাবেই বিষয়টি ভাল লাগেনি মোহিতবাবুর। এরপরই তিনি গ্রুপ ছেড়ে বেড়িয়ে যান। যদিও এ বিষয়ে প্রকাশ্যে কিছুই বলেননি মোহিত রায়।

বিধানসভা নির্বাচনের পর থেকে বিজেপির ভাঙন যেন আরও বেড়েছে। দলত্যাগ করেছেন বহু তাবড় তাবড় নেতা। যার সরাসরি প্রভাব পড়েছে ভোট বাক্সে। বিধানসভা নির্বাচনের পরবর্তীতে অন্যান্য ভোটে কার্যত ধরাশায়ী হয়েছে দল। এসবের মাঝেই মোহিত রায়ের পদক্ষেপে অস্বস্তিতে বিজেপি।

[আরও পড়ুন: টানা চতুর্থ দিন রাজ্যের দৈনিক করোনা সংক্রমণ ১০০ পার, বেড়েই চলেছে অ্যাকটিভ কেস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement