shono
Advertisement

ফিডব্যাকের নামে নম্বর জোগাড় করে বন্ধুত্ব, একাধিক মহিলাকে ধর্ষণ, ধৃত ডেলিভারি বয়

ধৃতের কাছে মিলেছে বেশ কয়েকজনের আপত্তিকর ভিডিও।
Posted: 08:40 PM Feb 21, 2021Updated: 08:40 PM Feb 21, 2021

দিব্যেন্দু মজুমদার, হুগলি: ফিডব্যাকের নাম করে মহিলাদের সঙ্গে বন্ধুত্ব ও পরে ফাঁদে ফেলে একাধিক মহিলাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ডেলিভারি বয়-সহ ২ যুবক। ধৃতদের মধ্যে একজন একটি জনপ্রিয় ই-কর্মাস সংস্থার কর্মী। ঘটনাটি হুগলির (Hooghly) চুঁচুড়ার।

Advertisement

জানা গিয়েছে, মূল অভিযুক্তের নাম বিশাল বর্মা। ব্যান্ডেলের ত্রিকোণ পার্ক এলাকার বাসিন্দা ওই যুবক জনপ্রিয় ই-কর্মাস সংস্থায় ডেলিভারি বয় হিসেবে কাজ করত। ফলে নিয়মিত বহু মানুষের বাড়িতে যাতায়াত লেগেই থাকত তার। জানা গিয়েছে, কোনও বাড়িতে সামগ্রী ডেলিভারি দিতে গেলে সেখানে কোনও তরুণী নজরে পড়লেই ফিডব্যাকের অছিলায় তাঁর নম্বর জোগাড় করত বিশাল। এরপর মেসেজ করে মহিলাদের সঙ্গে বন্ধুত্ব করত অভিযুক্ত। বিশ্বাস অর্জনের পর শুরু হত ভিডিও কল। অভিযোগ, ভিডিও কল চলাকালীন মহিলাদের আপত্তিকর নানা মুহূর্তের ছবি নিজের কাছে রেখে দিত বিশাল। পরে নিজের বাড়িতে তাঁদের ডেকে পাঠাত অভিযুক্ত। সেখানেই ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করত। অভিযোগ, বাধা দিলে মাথায় বন্দুক ঠেকিয়ে ও আপত্তিকর ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে মহিলাদের ধর্ষণ করত সে।

[আরও পড়ুন: চাকরি দেওয়ার নামে আর্থিক ‘প্রতারণা’, তৃণমূল নেতা-নেত্রীর বিরুদ্ধে আদালতে দলেরই কর্মী]

শনিবার অভিযুক্তের বিরুদ্ধে চুঁচুঁড়া থানার দ্বারস্থ হন এক মহিলা। তাঁর অভিযোগের ভিত্তিতেই বিশাল ও তার এক বন্ধুকে গ্রেপ্তার করে পুলিশ। জানা গিয়েছে, এখনও পর্যন্ত ৮ জনকে ধর্ষণ করেছে অভিযুক্ত। পুলিশ সূত্রে খবর, ধৃতের কাজ থেকে একটি চিপ মিলেছে। তাতে বেশ কিছু ভিডিও ছিল। রবিবার অভিযুক্তদের আদালতে তোলা হয়েছিল। তাদের ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে বিচারক।

[আরও পড়ুন:  কেন্দ্রীয় বাহিনী আসতেই ভোট বয়কটের হুমকি মাওবাদীদের, অযোধ্যা পাহাড়ে মিলল পোস্টার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement