shono
Advertisement

বিলাসবহুল জীবনযাপনের তীব্র আকাঙ্ক্ষা, নিজেকে অপহরণের ফাঁদ পাতল বেকার যুবক!

হোটেলে একাধিক নারীর মাঝ ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
Published By: Tiyasha SarkarPosted: 02:38 PM Sep 05, 2020Updated: 02:38 PM Sep 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন ধরে তথ্য প্রযুক্তি সংস্থায় কাজ করত। কিন্তু করোনা আবহে টানা লকডাউনে সেই চাকরি খুইয়েছিল নিমতায় যুবক। আয় বন্ধ হয়ে যাওয়ায় বিলাসবহুল জীবনযাপনও সম্ভব হচ্ছিল না। সেই কারণেই অপহরণের গল্প ফেঁদে বাড়ি থেকে টাকা আদায়ের চেষ্টা করে অভিযুক্ত। যদিও শেষরক্ষা হয়নি।

Advertisement

উত্তর ২৪ পরগনার নিমতার (Nimta) ওলাইচন্ডী তলার বাসিন্দা অভিযুক্ত যুবকের নাম রনিত দে। জানা গিয়েছে, একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। বরাবরই বিলাসবহুল জীবনযাপন করতেন। কিন্তু লকডাউনে চাকরি হারানোর পর সেসবে বাধা হয়ে দাঁড়ায় অর্থ। ঠিক সেই সময়ই ছক কষে সদ্য অবসরপ্রাপ্ত সরকারি চাকরিজীবী বাবার থেকে টাকা হাতানোর। পরিকল্পনামাফিক বাড়ি থেকে উধাও হয়ে যায় রনিত। এরপর বাড়িতে ফোন করে অপহরণের কথা জানিয়ে মুক্তিপণ দাবি করতে থাকে। কখনও চায় ৫ লক্ষ টাকা, কখনও আবার ২ লক্ষ টাকা।

[আরও পড়ুন:মদন মিত্রর অফিসে ঢুকে গোপনে ছবি তোলার চেষ্টা, গ্রেপ্তার প্রেসিডেন্সির পড়ুয়া-সহ ৩]

এদিকে ছেলেকে অপহরণ করা হয়েছে জানার পরই দুশ্চিন্তা গ্রাস করে দে পরিবারকে। ফলে নিমতা থানার সঙ্গে যোগাযোগ করেন তাঁরা। যে নম্বর থেকে মুক্তিপণ চেয়ে ফোন করা হয়েছিল রনিতের বাড়িতে, সেটি ট্র্যাক করে জানা যায়, ফোনটি রয়েছে রাজারহাটে। এরপরই তদন্ত চালিয়ে সেখানকার একটি হোটেলে একাধিক নারীর মাঝ থেকে রনিতকে গ্রেপ্তার করে পুলিশ। ছেলের কীর্তিতে হতবাক দে পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: পুরোহিতদের আবেদন খারিজ আকাশবাণীর, পুজোর ৭ দিন আগে বাজবে না মহিষাসুরমর্দিনী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement