shono
Advertisement
Bishnupur

মদের আসরে খুন যুবক, পুরনো শত্রুতার জের? তদন্তে পুলিশ

অভিযুক্তকে আটক করে তদন্ত শুরু করেছে পুলিশ।
Published By: Subhankar PatraPosted: 12:42 PM Sep 29, 2024Updated: 12:52 PM Sep 29, 2024

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: শনিবার রাতে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে খুন যুবক। মাথায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। কেন খুন তা স্পষ্ট নয়। তবে প্রাথমিক অনুমান পুরনো শত্রুতার জেরে ওই যুবককে খুন করা হয়েছে। অভিযুক্তকে গ্ৰেপ্তার করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম রাহুল লস্কর ওরফে লাড্ডু। তিনি বিষ্ণুপুর থানার অন্তর্গত রসপুঞ্জ গ্রাম পঞ্চায়েতের নওবাদ গ্রামের বাসিন্দা। শনিবার রাতেই বাড়ির কাছেই এক জায়গায় মদ্যপান করছিলেন মৃত যুবক ও তাঁর বন্ধু সৌরভ ঘোষ ওরফে সাদা পাটালি। অভিযোগ, সেই সময় পাড়ারই বাসিন্দা গোবিন্দ সর্দার রাহুলের পিছন থেকে মাথায় ধারাল অস্ত্রের কোপ মারে। গুরুতর আহত অবস্থায় তাঁকে আমতলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় সৌরভও আহত হয়েছেন।

অভিযুক্ত গোবিন্দ নস্করকে গ্ৰেপ্তারের পাশাপাশি ধারাল অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।তবে কী কারণে এই খুন তা এখনও স্পষ্ট নয়। সূত্র মারফত জানা গিয়েছে, পুরাতন শত্রুতা জেরে এই খুন বলে মনে করছেন পুলিশ। ঘটনায় বছর দুয়েক আগে দোল খেলার দিন লাড্ডুর পরিবারের সঙ্গে গোবিন্দের ঝামেলা বাঁধে। সেই দিনের ঝামেলায় গোবিন্দ আঘাত পান। সেই ঘটনার প্রতিশোধ নিতে এই খুন কিনা খতিয়ে দেখছে পুলিশ। ডায়মন্ড হারবার পুলিশ জেলার পুলিশ সুপার রাহুল গোস্বামী জানান, 'খুনের ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। লাড্ডু সঙ্গে বসে মদ খাচ্ছিল সৌরভ ঘোষ ওরফে সাদা পাটালি তাকেও জিজ্ঞাসাবাদ এর জন্য আটক করা হয়েছে।'

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শনিবার রাতে ডায়মন্ড হারবারের বিষ্ণুপুরে খুন যুবক।
  • মাথায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।
  • কী থেকে খুন তা স্পষ্ট নয়। তবে প্রাথমিক অনুমান পুরনো শত্রুতার জেরে ওই যুবককে খুন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Advertisement