Advertisement

৩ বছরের শিশুকে ধর্ষণ! অভিযুক্ত নাবালকের গ্রেপ্তারির পরই খুনের হুমকির মুখে নির্যাতিতার পরিবার

12:13 PM Dec 06, 2021 |

বাবুল হক, মালদহ: ধর্ষণের মামলা প্রত্যাহার না করার জের। একঘরে মালদহের (Malda) গাজোলের একটি পরিবার। অভিযোগ, লাগাতার প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে তাঁদের। নির্যাতিতার পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছে তৃণমূল।

Advertisement

ঘটনার সূত্রপাত আড়াই মাস আগে। মালদহের গাজোলের ভক্তিপুরের তিনবছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠে প্রতিবেশী নাবালকের বিরুদ্ধে। পুলিশের দ্বারস্থ হয় নির্যাতিতার পরিবার। গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। তাকে তোলা হয় আদালতে। এরপর তাকে পাঠানো হয় জুভেনাইল হোমে।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: ক্লাসরুমে উদ্দাম নাচ ছাত্রীদের, ভিডিও ভাইরাল হতেই কড়া পদক্ষেপ স্কুল কর্তৃপক্ষের]

এরপর থেকেই মামলা প্রত্যাহার করার জন্য ধর্ষণের অভিযোগে ধৃত নাবালকের বাবা ও তার পরিবারের অন্যান্য সদস্যরা হুমকি দিতে থাকে নির্যাতিতার পরিবারের সদস্যদের। অভিযোগ, একঘরে করে দেওয়া হয় ওই পরিবারকে। বন্ধ করে দেওয়া হয় পানীয় জল। বাড়ি থেকে বেরোলেই প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। ফলে গৃহবন্দি অবস্থায় দিন কাটাচ্ছে ওই পরিবার। বাধ্য হয়ে নিরাপত্তা চেয়ে পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন নির্যাতিতার বাবা-মা।

উল্লেখ্য, ঘটনার সূত্রপাত মাস আড়াই আগে। প্রতিবেশী হওয়ার কারণে নির্যাতিতার বাড়িতে অবাধ যাতায়াত ছিল অভিযুক্তের। সেই সুযোগকে কাজে লাগিয়ে চকলেটের প্রলোভন দেখিয়ে শিশুকে অন্যত্র নিয়ে যায় ধৃত নাবালক। সেখানেই খুদের উপর নির্যাতন করা হয়। এরপর অসুস্থ হয়ে পড়ে শিশুটি। এরপরই প্রকাশ্যে আসে আসল তথ্য। হাসপাতালে নিয়ে যাওয়া হয় নির্যাতিতা। ওই খুদের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতেই প্রতিবেশীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়। তারপরই গ্রেপ্তার করা হয় তাকে।

[আরও পড়ুন: ‘জাওয়াদে’র দাপটে রাতভর বৃষ্টিতে বিপর্যস্ত বাংলা, কবে দেখা মিলবে রোদের?]

Advertisement
Next