Advertisement

স্কুলছাত্রীকে অপহরণের পর মাদক খাইয়ে ‘গণধর্ষণ’, নৃশংসতার সাক্ষী মালদহ

01:37 PM Sep 20, 2021 |
Advertisement
Advertisement

বাবুল হক, মালদহ: ফের রাজ্যে লালসার শিকার এক নাবালিকা। স্কুলছাত্রীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের (Gang Rape) অভিযোগ উঠল এলাকারই তিন যুবকের বিরুদ্ধে। ঘটনাটিকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় মালদহের রতুয়ায়। ইতিমধ্যেই রতুয়া থানায় লিখিত অভিযোগ জানিয়েছে নির্যাতিতার পরিবারের সদস্যরা।

Advertisement

জানা গিয়েছে, মালদহের (Malda) রতুয়ার বাসিন্দা নির্যাতিতা কিশোরী। পড়তে যাওয়ার সময় এলাকারই তিন যুবক জোর পূর্বক তুলে নিয়ে গিয়েছিল তাকে। অভিযোগ, প্রথমে মাদক খাইয়ে অচৈতন্য করে দেওয়া হয় নির্যাতিতাকে। এরপর দিনভর তাকে ধর্ষণ করা হয়।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: মালদহে জ্বরে মৃত্যু আরও ১ সদ্যোজাতের, জলপাইগুড়ি হাসপাতালে ভরতি শিশুর শরীরে মিলল করোনা]

পরে অভিযুক্তরা কিশোরীকে ফেলে যায় গ্রামে। বেশ কিছুক্ষণ পর অসুস্থ অবস্থায় কোনওমতে বাড়িতে যায় নির্যাতিতা। শারীরিক অবস্থার খানিকটা উন্নতি হতেই পরিবারের সদস্যদের গোটা বিষয়টি জানায় সে। এরপরই পরিবারের সদস্যরা রতুয়া থানায় অভিযোগ দায়ের করে।

নির্যাতিতার পরিবারের সদস্যদের দাবি, অভিযোগ দায়ের করা হলেও পুলিশের তরফে কোনও পদক্ষেপ করা হয়নি। ঘটনার পর থেকেই ৩ অভিযুক্ত বেপাত্তা। ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে মালদহে। অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়েছে তৃণমূল-বিজেপি উভয় দলই। এই ঘটনায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে এলাকার মহিলাদের মধ্যে। নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা।

[আরও পড়ুন: করোনা কেড়েছে দুই উদ্যোক্তার প্রাণ, বন্ধের মুখে রায়গঞ্জের ঐতিহ্যবাহী ‘বড়বাসা’র দুর্গাপুজো]

Advertisement
Next