shono
Advertisement

লাগাতার নাবালিকা মেয়েকে ধর্ষণ! অন্তঃসত্ত্বা হতেই প্রকাশ্যে অধ্যাপক বাবার কীর্তি

নাবালিকার মা অর্থাৎ স্ত্রীর অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার গুণধর।
Posted: 02:24 PM Jun 22, 2022Updated: 02:24 PM Jun 22, 2022

শান্তনু কর, জলপাইগুড়ি: অধ্যাপক বাবার লালসার শিকার নাবালিকা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জলপাইগুড়িতে (Jalpaiguri)। নাবালিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়তেই প্রকাশ্যে আসে গোটা ঘটনা। স্ত্রীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, জলপাইগুড়ির আনন্দচন্দ্র কলেজের সংস্কৃত বিভাগের শিক্ষক অরবিন্দকুমার চৌধুরী। অভিযোগ, দীর্ঘদিন ধরেই নাবালিকা মেয়েকে ধর্ষণ (Rape) করছিল অরবিন্দ। কাউকে যাতে বিষয়টা না জানায় সেই কারণে লাগাতার মেয়েকে ভয়ও দেখাত সে। সম্প্রতি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে নাবালিকা। এরপরই প্রকাশ্যে আসে নক্কারজনক এই ঘটনা। গুণধর স্বামীর কীর্তি জানতে পেরেই পুলিশের দ্বারস্থ হয় নাবালিকার মা। তাঁর অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। বুধবার তাকে আদালতে তোলা হয়েছে।

[আরও পড়ুন: ‘প্রতিশোধ নিচ্ছি, পুলিশ যাবে না’, বগটুই কাণ্ডে ফোনে বলেছিলেন আনারুল! চার্জশিটে জানাল CBI]

এই ঘটনা প্রসঙ্গে জলপাইগুড়ির পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানিয়েছেন, নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত অধ্যাপককে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতের বিরুদ্ধে পসকো আইনে মামলা দায়ের করা হয়েছে। তদন্ত চলছে। কলেজ অধ্যাপকের এহেন আচরণের কথা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছে সবমহল। একজন শিক্ষকের এই আচরণে স্তম্ভিত সকলে। 

[আরও পড়ুন: দুই মেয়ের পর ফের কন্যাসন্তান, গায়ের রংও কালো! রাগে শ্বাসরোধ করে সদ্যোজাতকে খুন বাবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement