স্কুলে যাওয়ার পথে বিপত্তি, পুলকারে লরির ধাক্কায় প্রাণ গেল চালকের

02:06 PM Jul 27, 2022 |
Advertisement

শংকরকুমার রায়, রায়গঞ্জ: পুলকারে লরির ধাক্কা। দুর্ঘটনায় মৃত্যু পুলকার চালকের। জখম অন্তত ৯ জন পড়ুয়া। প্রত্যেকের চিকিৎসা চলছে। উত্তর দিনাজপুরের চোপড়ার (Chopra) তিন মাইল সংলগ্ন এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কে এই দুর্ঘটনাটি ঘটেছে। ঘাতক লরিচালকের খোঁজ চলছে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

ওই পুলকারটিতে শিলিগুড়ির বিধাননগরের একটি বেসরকারি ইংরাজি মাধ্যমের মোট ১১ জন পড়ুয়া ছিল। চালকের পাশের আসনে ছিলেন একজন মহিলা কেয়ারটেকারও। জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পুলকারটিতে একটি লরি পিছন থেকে ধাক্কা মারে। প্রায় দুমড়ে মুচড়ে যায় পুলকারটি। আহত হয় গাড়িতে থাকা সকলেই।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: পরীক্ষায় পাশ করতে না পেরে শিক্ষককে বেধড়ক মার! গ্রেপ্তার একাদশ শ্রেণির ছাত্র]

প্রত্যক্ষদর্শীরা জানান, “দুর্ঘটনার খবর পেয়ে আসি। দেখি পুলকারটি দুমড়ে মুচড়ে গিয়েছে। ভিতরে রক্তাক্ত অবস্থা শিশুদের। আতঙ্কে কান্নাকাটি করছে তারা। আরও বেশ কয়েকজনের সাহায্য নিয়ে ওদের উদ্ধার করি। হাসপাতালে নিয়ে যাওয়ার বন্দোবস্ত করি আমরা।”

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে। প্রথমে চোপড়ার দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় হয় তাঁদের। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রত্যেককে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ওই হাসপাতালেই মৃত্যু হয় পুলকার চালকের। নিহতের নাম রাজীব সিংহ। বাকিদের এখনও চিকিৎসা চলছে। দুর্ঘটনাগ্রস্ত লরিটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। লরিচালকের খোঁজ শুরু হয়েছে।

[আরও পড়ুন: মন্ত্রিত্ব ছাড়বেন? প্রশ্ন সাংবাদিকদের, ‘কারণ কী?’, পালটা জানতে চাইলেন পার্থ]

Advertisement
Next