Advertisement

জেলায় জেলায় অশান্তি অব্যাহত, সাতসকালে ক্যানিংয়ে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

12:03 PM May 18, 2021 |
Advertisement
Advertisement

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ভোট মিটলেও জেলায় জেলায় অশান্তি অব্যাহত। এবার রাজনৈতিক সংঘর্ষের জেরে গুলিবিদ্ধ হলেন ক্যানিংয়ের এক তৃণমূল (TMC) কর্মী। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে ক্যানিংয়ে।

Advertisement

জানা গিয়েছে, ওই তৃণমূল কর্মীর নাম সিন্টু মণ্ডল। দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) ক্যানিং থানার বাসিন্দা তিনি। তৃণমূলের সক্রিয় কর্মী হিসেবেই এলাকায় পরিচিত। মঙ্গলবার সকালে তৃণমূলের দুই গোষ্ঠীর সদস্যদের মধ্যে বচসা হয়। মুহূর্তে তা হাতাহাতিতে পৌঁছে যায়। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। অভিযোগ, সেই সময় গুলি চালানো হয়। গুলিবিদ্ধ হন সিন্টু। তার মাথা ও ঘাড়ের কাছে গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন মাটিতে। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় রাজ্যে জারি বিধিনিষেধ, বিপাকে পড়েছেন ভিখারিরাও]

সূত্রের খবর, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঠিক কী হয়েছিল এদিন, তা জানার চেষ্টা করা হচ্ছে। উল্লেখ্য, ভোট মিটলেও অশান্তি লেগেই রয়েছে রাজ্যে। প্রায় প্রতিদিনই বাংলার বিভিন্নপ্রান্ত থেকে অশান্তির খবর আসছে। রাজনৈতিক সংঘর্ষে প্রাণহানির ঘটনাও ঘটছে। যা নিয়ে বারবার উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যপাল। তৃতীয়বার মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েই পরিস্থিতি মোকাবিলার আশ্বাস দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কড়া হুঁশিয়ারি দিয়েছেন, “কোনও অশান্তি বরদাস্ত করা হবে না।”

[আরও পড়ুন: রাজ্যে দৈনিক আক্রান্তের চেয়ে বেশি কোভিডজয়ীর সংখ্যা, করোনামুক্ত ১০ লক্ষেরও বেশি]

Advertisement
Next