shono
Advertisement

ঘর থেকে উদ্ধার বিএসএফ জওয়ানের স্ত্রীর ঝুলন্ত দেহ, খুন নাকি আত্মহত্যা? ঘনাচ্ছে রহস্য

গ্রেপ্তার করা হয়েছে মৃতার স্বামীকে।
Posted: 04:30 PM Aug 28, 2022Updated: 04:30 PM Aug 28, 2022

রাহুল রায়, বসিরহাট: বিএসএফ (BSF) জওয়ানের স্ত্রীর রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বসিরহাটের (Basirhat) ইটিন্ডা পঞ্চায়েতের উত্তরপাড়া গ্রামে। মৃতার পরিবারের অভিযোগ, মারধর করে খুন করা হয়েছে তরুণীকে। যদিও প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন ওই বধূ। বিষয়টা ঠিক কী, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃতার নাম অঙ্কিতা সরকার। বসিরহাটের ইটিন্ডা পঞ্চায়েতের উত্তরপাড়া গ্রামের বাসিন্দা রূপম সরকারের সঙ্গে বিয়ে হয়েছিল ওই তরুণীর। স্বামী পেশায় বিএসএফ জওয়ান। হেমনগর কোস্টাল থানার সামশেরনগর চার নম্বর বিওপিতে কর্মরত তিনি। পুলিশ সূত্রে খবর, গত বৃহস্পতিবার ছুটিতে বাড়িতে গিয়েছিলেন রূপম। শুক্রবার বাড়ি থেকে উদ্ধার হয় অঙ্কিতার ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বধূকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বসিরহাট জেলা হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা অঙ্কিতাকে মত বলে ঘোষণা করে। খবর পেয়ে দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

[আরও পড়ুন:ছিল গগনচুম্বী অট্টালিকা, হল ধুলোর স্তূপ, নিমেষে ধ্বংস নয়ডার টুইন টাওয়ার, দেখুন ভিডিও]

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার রূপম বাড়ি ফেরার পর ওই দিন রাতে দম্পতির মধ্যে তুমুল অশান্তি হয়। প্রতিবেশীরা তা টের পেয়েছিলেন। পুলিশের প্রাথমিকভাবে অনুমান, সেই অশান্তির কারণেই আত্মঘাতী হয়েছেন অঙ্কিতা। যদিও মৃতার বাপের বাড়ির অভিযোগ, মারধর করা হয়েছে তাঁদের মেয়েকে। অকথ্যা অত্যাচারের পর খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে দেহ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে মৃতার স্বামীকে। কিন্তু কীভাবে মৃত্যু হল তরুণীর, ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই তা স্পষ্ট হবে বলে মনে করছেন তদন্তাকারীরা।

[আরও পড়ুন: ধুলোয় ঢাকতে পারে গোটা এলাকা, নয়ডার টুইন টাওয়ার ধ্বংসে আর কী প্রভাব পড়বে আশপাশে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement