বউদির সঙ্গে পরকীয়া! পথের কাঁঁটা স্ত্রীকে ‘খুন’স্বামীর

02:45 PM Dec 05, 2022 |
Advertisement

অতুলচন্দ্র নাগ, ডোমকল: বউদির সঙ্গে পরকীয়ায় পথের কাঁটা স্ত্রী। সেই কারণেই স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) ডোমকলের ঘোড়ামারা মাঠপাড়া এলাকায়।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম রেখা বিবি (২৮)। বছর দশেক আগে ডোমকলের মোহনপুর বটতলা গ্রামের মেয়ে রেখা বিবির সঙ্গে বিয়ে হয়েছিল ডোমকলেরই ঘোড়ামারা মাঠপাড়ার যুবক কৃষি শ্রমিক বানাত মণ্ডলের। প্রথম দিকে সবকিছু ঠিকঠাকই ছিল। সংসারে কোনও অশান্তি ছিল না। তাঁদের একটি কন্যা সন্তানও হয়। অভিযোগ, মেয়ের জন্মের বছর খানেক পর থেকেই বউদির সঙ্গে পরকীয়ায় লিপ্ত হয় বানাত। প্রথম প্রথম বুঝতে না পারলেও পরে সব জানাজানি হয়। তখন থেকেই বাঁধা হয়ে দাড়ায় স্ত্রী রেখা বিবি। যা নিয়ে দু’জনের মধ্যে অশান্তিও ছিল।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: ‘অযোগ্য’ শিক্ষকদের তালিকায় নাম! চাকরি হারানোর আশঙ্কায় ‘আত্মঘাতী’ নন্দীগ্রামের শিক্ষিকা]

জানা গিয়েছে, প্রতিবেশীদের মাধ্যমে সোমবার সকালে রেখা বিবি’র মৃত্যুর খবর পান বাপের বাড়ির লোকেরা। সঙ্গে সঙ্গে ছুটে যান ঘোড়ামারার মাঠপাড়ায়। গিয়ে দেখেন মৃতদেহ উপুর হয়ে পড়ে আছে। বাড়িতে কোনও লোক নেই। ওই অবস্থা দেখেই তাঁরা খবর দেন পুলিশে। পরে পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ডোমকল থানায় নিয়ে যায়। মৃতের এক আত্মীয় আলতাব শেখ জানান, “ওই অবৈধ সম্পর্কের পথের কাঁটা সরাতেই জামাই বানাত মণ্ডল রবিবার গভীর রাতে রেখাকে মারধর করে, শ্বাসরোধ করে খুন করেছে।” ওই ঘটনায় তারা অভিযুক্তের কঠোর শাস্তিও দাবি করেছেন।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

পুলিশ জানিয়েছে, মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সেই রিপোর্টের ভিত্তিতেই ব্যাবস্থা নেওয়া হবে। আপাতত ওই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ওই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

[আরও পড়ুন: ঝালদা পুরসভায় প্রশাসক বসানোর বিরোধিতা, রাজ্যের বিরুদ্ধে হাই কোর্টে মামলা কংগ্রেসের]

Advertisement
Next