গভীর রাতে শুটআউট, বিচ্ছেদ নিয়ে গুঞ্জনের মাঝেই নদিয়ায় খুন গৃহবধূ

08:56 AM Jul 15, 2022 |
Advertisement

স্টাফ রিপোর্টার, কৃষ্ণনগর: স্বামীর সঙ্গে অশান্তি, ডিভোর্সের চিন্তাভাবনার মাঝে বধূকে গুলি করে খুন (Shot to Death)। বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) হাঁসখালিতে। কী কারণে খুন করা হয়েছে ওই মহিলাকে? নেপথ্যে কি সম্পর্কের টানাপোড়েন? কে জড়িত ঘটনার সঙ্গে? তা এখনও স্পষ্ট নয়।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

জানা গিয়েছে, মৃত বধূর নাম সুজাতা বিশ্বাস। বয়স ২৬ বছর। নদিয়ার হাঁসখালি থানার কৈখালী গ্রামের বাসিন্দা ওই মহিলা। বছর দশেক আগে ওই থানারই গয়াখালী গ্রামের বাসিন্দা ত্রিশূল বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল সুজাতার। তাঁদের দুটি সন্তানও রয়েছে। স্থানীয় সূত্রে খবর, বেশ কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। অশান্তি এমন পর্যায়ে পৌঁছেছে যে ডিভোর্স নিয়েও কথাবার্তা চলছিল।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: দূরত্ব বাড়িয়েছিলেন প্রেমিকা, রাগে বাড়িতে ডেকে খুনের চেষ্টা প্রেমিকের! চাঞ্চল্য তেহট্টে]

প্রতিবেশীরা জানিয়েছেন, স্বামীর ঘর ছেড়ে দিয়ে সুজাতা বাপের বাড়িতে চলে আসেন। বৃহস্পতিবার রাত প্রায় দশটা নাগাদ কে বা কারা সুজাতাকে লক্ষ্য করে গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন বধূ। তড়িঘড়ি মহিলাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে বধূকে স্থানান্তরিত করা হয় কৃষ্ণনগর শক্তি নগর জেলা হাসপাতালে। সেখানে চিকিৎসকরা দেখেই সুজাতাকে মৃত বলে ঘোষণা করেন।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

কিন্তু কী কারণে এই খুন? নেপথ্যে কে রয়েছেন? তা এখনও স্পষ্ট নয়। এই খুনের পিছনে সুজাতা বিশ্বাসের স্বামী ত্রিশূল বিশ্বাসের হাত রয়েছে কীনা, তা নিয়ে সন্দেহ দানা বেঁধেছে প্রতিবেশীদের মধ্যে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত প্রায় এগারোটা পর্যন্ত হাঁসখালি থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে দাম্পত্য কলহের জেরেও এই খুনের ঘটনা ঘটতে পারে বলে অনুমান তদন্তকারীদের।

[আরও পড়ুন: রাস্তা মেরামতির দাবিতে বিক্ষোভ গ্রামবাসীদের, পরিস্থিতি সামলাতে ওসির ‘দাদাগিরি’!]

Advertisement
Next