Advertisement

দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে অন্যত্র বিয়ের তোড়জোড়, প্রেমিকের বাড়ির সামনে আমরণ অনশনে তরুণী

06:53 PM Nov 29, 2020 |

শাহাজাদ হোসেন, ফরাক্কা: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের পর মুখ ফিরিয়েছে প্রেমিক। একাধিকভাবে তাঁকে বোঝানোর চেষ্টা করে ব্যর্থ হয়েছে তরুণী। অগত্যা হারানো ভালবাসা ফিরে পেতে পোস্টার হাতে প্রেমিকার বাড়ির সামনে আমরণ অনশনে বসলেন তিনি। ঘটনাস্থল মুর্শিদাবাদের (Murshidabad) সাগরদিঘির বালিয়া এলাকা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

উত্তর দিনাজপুরের রায়গঞ্জের উকিলপাড়ার বাসিন্দা ওই তরুণীর দাবি, দীর্ঘদিন ধরে সাগরদিঘির নপাড়ার সদানন্দ ঘোষের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল তাঁর। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার ওই যুবক তাঁর সঙ্গে সহবাসও করে। অভিযোগ, সম্প্রতি সদানন্দ ওই তরুণীর সঙ্গে সবরকম যোগাযোগ বন্ধ করে দেয়। এই পরিস্থিতিতে তরুণী জানতে পারেন, অন্যত্র বিয়ের বন্দোবস্ত করে ফেলেছে প্রেমিক। খবর পাওয়ামাত্রই সপরিবারে পেশায় বিউটিশিয়ান ওই তরুণী হাজির হন সাগরদিঘিতে। পোস্টার হাতে ধরণায় বসে সদানন্দের বাড়ির সামনে। প্রতারিত তরুণীর কথায়, “ও আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করেছে। ইদানিং কোনও যোগাযোগ রাখে না। যতক্ষণ না ও আামকে স্ত্রী হিসাবে গ্রহণ করছে, ততক্ষণ এইভাবেই বাড়ির সামনে বসে থাকব।” তাঁর দিদি পিংকি সরকার বলেন, “বোনের দীর্ঘদিনের সম্পর্ক, এলাকায় লোকজন সব জানে। ওদের বিয়ে নিয়ে আলোচনা করতে এর আগেও তিনবার এসেছি। এখন সদানন্দ বিয়ে করতে অস্বীকার করছে।”

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: ‘লিফটে উঠলে আমিও ৩৫টা পদের অধিকারী হতাম’, নাম না করে শুভেন্দুকে কটাক্ষ অভিষেকের]

এদিকে প্রেমিকা বাড়িতে আসার খবর পেয়েই এলাকা ছেড়ে পালিয়েছে কেবল টিভির অপারেটর সদানন্দ ঘোষ। পরিবারের লোকজনও মূল গেট ভিতর থেকে বন্ধ করে আত্মগোপন করেছে। এ বিষয়ে তাঁরা কোনও কথা বলতেই রাজি নন। ঘটনাপ্রসঙ্গে জঙ্গিপুরের মহকুমা শাসক নীতু জানান, “বিষয়টি জানার পর ব্লক প্রশাসনের আধিকারিকদের নির্দেশ দেওয়া হয়েছে ঘটনাস্থলে গিয়ে তরুণীর সঙ্গে কথা বলে আইনি পদক্ষেপ গ্রহণ করার।” শেষ পর্যন্ত প্রেমিককে কি পাবেন ওই তরুণী? তা বলবে সময়।

[আরও পড়ুন: রাজ্যের বেকারত্বের বিরুদ্ধে অভিনব প্রতিবাদ বিজেপি নেতার, রাস্তায় বসেই ভাজলেন চপ!]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next