জমিবিবাদের জের, কোচবিহারে প্রতিবেশীর গুলিতে প্রাণ গেল যুবকের

06:25 PM Jul 26, 2022 |
Advertisement

বিক্রম রায়, কোচবিহার: জমি বিবাদের জের। প্রতিবেশী আত্মীয়ের গুলিতে প্রাণ গেল যুবকের। ঘটনাটি ঘটেছে কোচবিহারের (Cooch Behar) দিনহাটার সাহেবগঞ্জ এলাকায়। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য এলাকায়।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম মমিনুল সরকার। কোচবিহারের দিনহাটার সাহেবগঞ্জ থানা এলাকার বাসিন্দা ছিলেন তিনি। বয়স আনুমানিক ৪০ বছর। প্রতিবেশী সূত্রে খবর, মমিনুলের পাশেই বাড়ি ছিল বাপ্পা সরকারের। তার সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে অশান্তি চলছিল মমিনুলের। মঙ্গলবার তা বিরাট আকার নেয়। অভিযোগ, সেই সময়ই আচমকা মমিনুলকে লক্ষ্য করে গুলি চালায় বাপ্পা। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন মমিনুল।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: ‘ব্রাহ্ম’ বিশ্বভারতীতে ‘কালী’ আলোচনা, পড়ুয়াদের বিক্ষোভের জেরে সেমিনার অনলাইনেই]

সঙ্গে সঙ্গে স্থানীয়রা ছুটে যান মমিনুলের বাড়িতে। খবর দেওয়া হয় সাহেবগঞ্জ থানায়। ইতিমধ্যেই পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, জমি নিয়ে সমস্যার কারণেই খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

দীর্ঘদিন ধরেই দুই পরিবারের মধ্যে বচসার কথা জানলেও তার পরিণতি যে এতটা ভয়ংকর হতে পারে, তা স্বপ্নেও ভাবতে পারেননি কেউ। এই ঘটনায় রীতিমতো আতঙ্কিত এলাকার বাসিন্দারা। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: খুদের শ্বাসনালীতে আটকে ছিল খোলা সেফটিপিন, জটিল অস্ত্রোপচারে প্রাণ বাঁচাল রাজ্যের হাসপাতাল]

Advertisement
Next