shono
Advertisement

মনসা পুজোর অনুষ্ঠানের মাঝেই ভয়ংকর কাণ্ড, যুবকের আঙুল কামড়ে ছিঁড়ে নিল মদ্যপ প্রতিবেশী!

হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত যুবক।
Posted: 09:00 PM Jun 19, 2022Updated: 09:00 PM Jun 19, 2022

অভিষেক চৌধুরী, কালনা: মনসা পুজোর অনুষ্ঠানের মাঝেই ভয়ংকর কাণ্ড। এক যুবকের আঙুল কামড়ে কেটে নিল মদ্যপ প্রতিবেশী। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের নাদনঘাটের (Nadanghat) রায়পুরে। ঘটনার পর থেকেই বেপাত্তা অভিযুক্ত।

Advertisement

জানা গিয়েছে, রবিবার নাদনঘাট থানার অন্তর্গত রায়পুর এলাকায় মনসা পুজো উপলক্ষ্যে ঝাঁপান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এলাকার বহু মানুষ সেখানে উপস্থিত হয়েছিলেন। সেখানেই ছিলেন পীযূষকান্তি ঘোষ নামে এক যুবক। আচমকা সেই অনুষ্ঠানে হাজির হয় নন্দন পাল নামে এক যুবক। সে মদ্যপ ছিল বলেই অভিযোগ। প্রত্যক্ষদর্শীদের দাবি, নন্দন অনুষ্ঠানের মাঝে ঢুকেই পীযূষকে মারতে উদ্যত হয়। স্বাভাবিকভাবেই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে। কথাকাটা শুরু হয় দু’জনের মধ্যে।

[আরও পড়ুন: ‘রাস্তা তৈরি না হলে দলকে জেতানো যাবে না’, দলীয় নেতৃত্বকে সাফ জানালেন তৃণমূলের বুথ সভাপতি]

অভিযোগ, কথা কাটাকাটির মাঝেই পীযূষকান্তি ঘোষের ডানহাতের বুড়ো আঙুলটি মুখে ঢুকিয়ে নেয় নন্দন। আর্তনাদ করে ওঠেন পীযূষ। দেখা যায় রক্তে ভেসে যাচ্ছে হাত। এরপরই বোঝা যায়, দাঁত দিয়ে পীযূষের আঙুল কেটে আলাদা করে দিয়েছে নন্দন। সঙ্গে সঙ্গে আহতকে উদ্ধার করে কালনার একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সেখান থেকেই তাঁকে রেফার করে দেওয়া হয় কলকাতা মেডিক্যাল কলেজে। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

এদিকে ঘটনার পরই সুযোগ বুঝে এলাকা থেকে উধাও হয়ে গিয়েছে নন্দন পাল। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে নাদনঘটে। কী কারণে এই হামলা, তাও এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: ফের চোখ রাঙাচ্ছে করোনা, গত ২৪ ঘণ্টায় রাজ্যে সংক্রমিত সাড়ে তিনশোর বেশি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement