shono
Advertisement

‘বিজেপি কর্মীদের টেনশন দিলে পুলিশের পেনশন বন্ধ হবে’, হুঁশিয়ারি রাজু বন্দ্যোপাধ্যায়ের

অনুব্রত মণ্ডলকেও আক্রমণ করলেন বিজেপি নেতা।
Posted: 09:20 PM Jan 14, 2021Updated: 09:20 PM Jan 14, 2021

নন্দন দত্ত, সিউড়ি: ফের পুলিশকর্মীদের আক্রমণ করলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় (Raju Banerjee)। বীরভূম থেকে এবার পেনশন বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারি দিলেন তিনি। সুর চড়িয়ে বললেন, “একুশে বদলের সঙ্গে বদলাও চাই।” 

Advertisement

বৃহস্পতিবার সাঁইথিয়ায় জনসভা করেন রাজ্য বিজেপির সহ-সভাপতি তথা রাঢবঙ্গের পর্যবেক্ষক রাজু বন্দ্যোপাধ্যায়। পুলিশ ও রাজ্য সরকারের পাশাপাশি এদিন তাঁর নিশানায় ছিলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। প্রথমে পুলিশকে নিশানা করে তিনি বলেন, “বিজেপি কর্মীদের টেনশন দিলে পুলিশ কর্মীদের ভবিষ্যতে পেনশন বন্ধ হয়ে যাবে। এমনকি সাসপেনশনও হয়ে যেতে পারে।” এরপরই কর্মীদের উদ্দেশ্যে বলেন, “অনুব্রত মণ্ডলের বাহিনী যদি আপনাদের পগারপার করে দিতে আসে তাহলে বলব, পা ভেঙে দিন।” কর্মীদের চাঙা করতে তৃণমূলকে তীব্র আক্রমণ করে রাজু বলেন, “বিধানসভা ভোটে বুথের কাছে এসে কেউ মস্তানি করলে তিনি হেঁটে আসবেন, খাটে যাবেন।”

[আরও পড়ুন:সংক্রমণ কমলেও উদ্বেগ বাড়াচ্ছে মৃত্যু, রাজ্যে করোনায় মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়াল]

রাজ্যে একের পর এক বিজেপি কর্মী খুন প্রসঙ্গে রাজু বলেন, “পুলিশ মিথ্যে মামলা দিয়ে কর্মীদের জেলে ভরে দিচ্ছে। টেনশনে তাঁরা দলীয় কাজ করতে পারছেন না। ঘরে থাকতে পারছে না। তাই আমরা বদলের পাশাপাশি বদলাও চাই।” এরপরই কংকালীতলায় অনুব্রত মহাযজ্ঞকে রাবণের ধার্মিকতার সঙ্গে তুলনা করে বলেন, “রাবনও এমন যজ্ঞ করে ছিল। রামের কাছ থেকে বাঁচতে পারেনি। অনুব্রতও পারবে না।” রাজু বন্দ্যোপাধ্যায়ের এহেন আক্রমণ প্রসঙ্গে প্রশ্ন করা হলে প্রথমে কোনও মন্তব্য করতে চাননি অনুব্রত মণ্ডল। পরবর্তীতে তিনি বলেন, “বিজেপির ওই নেতা প্রায়ই জেলায় এসে হাত-পা ভেঙ্গে দেওয়ার হুমকি দিচ্ছেন। এতে মানুষের মনে ক্ষোভ জন্মাচ্ছে। তাতে যদি কেউ ওর হাত-পা ভেঙ্গে দেন তাহলে আমার কিছু বলার থাকবে না।”

[আরও পড়ুন: ‘অনেকেই চায় না আমি আপনাদের কাছে যাই’, এবার বেসুরো তৃণমূল সাংসদ শতাব্দী রায় ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement