শ্লীলতাহানির প্রতিবাদে পথ অবরোধ, পুলিশ-জনতা খণ্ডযুদ্ধে রণক্ষেত্র কোচবিহার

04:59 PM Jan 17, 2022 |
Advertisement

বিক্রম রায়, কোচবিহার: মহিলার শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে কোচবিহার ১ নম্বর ব্লক কোতয়ালি থানায় নিউ কদমতলায় ধুন্ধুমার। অভিযুক্তদের গ্রেপ্তারির দাবিতে রাজ্য সড়ক অবরোধ। অবরোধ হঠাতে গেলে পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি। পরিস্থিতি সামাল দিতে পালটা কাঁদানে গ্যাস ছোঁড়ে পুলিশ। এলাকায় মোতায়েন বিশাল পুলিশবাহিনী। 

Advertisement

পথ অবরোধকারীদের দাবি, গত সপ্তাহে পরিচারিকার কাজ সেরে ফিরছিলেন কোচবিহারের নিউ কদমতলার বাসিন্দা এক মহিলা। অভিযোগ, সেই সময় কয়েকজন যুবক তাঁর শ্লীলতাহানি করে। বাধা দিতে গেলে ওই যুবকেরা তাঁর মাথায় আঘাত করে। কোচবিহারের এক হাসপাতালে ভরতি করা হয় তাঁকে।

[আরও পড়ুন: করোনা পরিস্থিতিতে ফের শুরু টেলিফোনিক ক্লাস, ফোন করলেই মিলবে শিক্ষকদের পরামর্শ]

ইতিমধ্যেই গত বৃহস্পতিবার পুলিশের দ্বারস্থ হন মহিলার ছেলে। অভিযোগ দায়ের করেন তিনি। তবে তাঁর দাবি, মাঝে বেশ কয়েকদিন কেটে গেলেও অভিযুক্ত অচিন্ত্য বর্মন ও গণেশ পালের বিরুদ্ধে কোনও ব্যবস্থাই নেয়নি পুলিশ। প্রতিবাদে সোমবার সকালে কোচবিহার-মাথাভাঙা রাজ্য সড়ক অবরোধ করেন স্থানীয়রা। তার ফলে অতি গুরুত্বপূর্ণ রাজ্য সড়কে ব্যস্ত সময়ে ব্যাপক যানজট তৈরি হয়। অবরোধ হঠাতে তৎপর হয় পুলিশ। প্রথমে অবরোধকারীদের অবরোধ তুলতে বলা হয়। তবে তাতে কান দিতে নারাজ অবরোধকারীরা। পুলিশকে লক্ষ্য করে ইট, পাথর ছুঁড়তে শুরু করে তারা। পালটা কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিশ। তাতেই ছত্রভঙ্গ হয়ে যায় অবরোধকারীরা।

Advertising
Advertising

এই ঘটনার পর থেকেই উত্তপ্ত গোটা এলাকা। যাতে আর নতুন করে কোনও উত্তেজনা তৈরি না হয় তাই বিশাল পুলিশবাহিনী এলাকায় মোতায়েন করা হয়েছে। তবে এখনও অভিযুক্ত কাউকেই পাকড়াও করা যায়নি।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: COVID-19 Update: দেশে করোনা সংক্রমণ সামান্য নিম্নমুখী, উদ্বেগ বাড়াচ্ছে মৃত্যুর উচ্চ হার]

This browser does not support the video element.

Advertisement
Next