Advertisement

দিলীপ ঘোষকে তৃণমূলে যোগের আহ্বান জানালেন অনুব্রত, দিলেন একটি শর্তও

07:32 PM Nov 21, 2020 |

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নাম না করে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) বিজেপিতে আসার আমন্ত্রণ জানিয়ে ছিলেন। এবার তার পালটা জবাব দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। সরাসরি দিলীপকে তৃণমূলে যোগ দেওয়ার আহ্বান জানালেন অনুব্রত মণ্ডল। যোগদানের জন্য রীতিমতো শর্তও দিলেন তিনি।  

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

অনুব্রত মণ্ডল বলেন, “দিলীপ ঘোষ (Dilip Ghosh) বড় ভয়ংকর ভাইরাস। ওর মতো ভাইরাস পশ্চিমবঙ্গে কেউ নেই। আমি দিলীপ ঘোষকে বলছি তুমি তৃণমূলে এসো। বুথের কর্মীদের সঙ্গে পাশে থাকো। দিলীপ ঘোষ আসবে আমাদের বুথ কমিটির লোকেরা ওকে দলে নিয়ে নেবে। কিন্তু ও তো ভয়ংকর ভাইরাস (Virus)। তাই ওকে স্যানিটাইজ করে গোবর মাখিয়ে ডোবার জলে স্নান করানো হবে।”

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: মাটির নীচে তেলের ভাণ্ডার, কেন্দ্রীয় মন্ত্রীর ঘোষণায় কর্মসংস্থানের আশায় বিভোর অশোকনগর]

শনিবার বীরভূমের ইলামবাজারে তৃণমূলের (TMC) বুথ কমিটির সভা ছিল। সেখানে উপস্থিত ছিলেন অনুব্রত মণ্ডল, মন্ত্রী চন্দ্রনাথ সিংহ, জেলা পরিষদের মেন্টর অভিজিৎ সিংহ, সাংসদ অসিত মাল-সহ অন্যান্যরা। এদিন অনুব্রত মণ্ডল কেন্দ্রের বিজেপি (BJP) সরকারের তীব্র সমালোচনা করেন। তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, “বিজেপি একটা দল? ভারতবর্ষকে আজ কোন জায়গা নিয়ে গিয়েছে। ভারতের জিডিপি বৃদ্ধির হার বাংলাদেশ, নেপাল, ভুটানের থেকে কম। নরেন্দ্র মোদি (Narendra Modi) ২০১৪ সাল থেকে দেশ চালাচ্ছে। একটা কিছু করেছে? প্রতিশ্রুতি দিয়েছিল বছরে ২ কোটি চাকরি দেব। ব্যাংক অ্যাকাউন্টে ১৫ লক্ষ করে টাকা দেব বলেছিল। দিয়েছে? বলেছিল বড় বড় শিল্প আনবে। এনেছে? আর মা, মাটি, মানুষের মুখ্যমন্ত্রী ৬৬টি প্রকল্প ঘোষণা করেছে। যা ভারতবর্ষ কেন পৃথিবীর বুকে প্রথম। উনি মানুষ, সব জাতির কথা চিন্তা করে। আর প্রধানমন্ত্রী মিথ্যা কথা বলেন।”

[আরও পড়ুন: শ্রাদ্ধের আগের দিন করোনা জয় করে বাড়ি ফিরলেন ‘মৃত’, তাজ্জব পরিজনরা]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next