অনুব্রত গ্রেপ্তার হতেই ভেস্তে যায় পরিকল্পনা, মত বদলে ফের পুজোর প্যান্ডেল বাঁধছে পরিবার

05:09 PM Aug 14, 2022 |
Advertisement

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: বহুদিন আগে থেকেই ঠিক ছিল, ১৫ আগস্ট মহাযজ্ঞ হবে অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) বাড়িতে। কিন্তু দাপুটে নেতা গ্রেপ্তার হওয়ার পরের মুহূর্ত থেকেই থমথমে চেহারা নেয় এলাকা। খুলে ফেলা হয় প্যান্ডেল। ধরেই নেওয়া হয়েছিল বাতিল অনুষ্ঠান। কিন্তু শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল। ফের শুরু হয়েছে প্যান্ডেল বাঁধার কাজ।

Advertisement

বেশ কিছুদিন আগে থেকেই বীরভূমে অনুব্রত মণ্ডলের বাড়ির ছাদে চলছিল প্যান্ডেল বাঁধার কাজ। সেখানে মহাযজ্ঞ হওয়ার কথা ছিল। কিন্তু প্যান্ডেল বাঁধা শেষ হওয়ার আগেই বোলপুরে হানা দেয় সিবিআই। কিছুক্ষণ কথাবার্তার পরই গ্রেপ্তার করা হয় অনুব্রত মণ্ডলকে। তারপরই খুলে ফেলা হয় ছাদের সেই প্যান্ডেল। ধরেই নেওয়া হয়েছিল মহাযজ্ঞ বাতিল। কয়েকদিন যেন স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা বীরভূম। তারপর ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি। মেয়ের সঙ্গে ফোনে কথাও বলেছেন অনুব্রত। এই পরিস্থিতিতে নির্ধারিত দিনেই মহাযজ্ঞের সিদ্ধান্ত নিল অনুব্রতর পরিবার।

[আরও পড়ুন: গড়বেতায় ভয়াবহ দুর্ঘটনা, বাস-লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু তিনজনের]

জানা গিয়েছে, মণ্ডল পরিবারের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে অনুব্রতর মঙ্গল কামনায় ১৫ আগস্ট বাড়ির ছাদে মহাযজ্ঞ হবে। ইতিমধ্যেই মহাযজ্ঞের আয়োজন শুরু করেছে পরিবার এবং তৃণমূল নেতা কর্মীরা। ইতিমধ্যেই ফের অনুব্রতর বাড়ির ছাদে বাঁশ, ত্রিপল দিয়ে প্যান্ডেল তৈরির কাজ শুরু হয়েছে।

Advertising
Advertising

প্রসঙ্গত, গত বুধবার সিবিআই দপ্তরে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রত মণ্ডলের। কিন্তু শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা এড়ান তিনি। বৃহস্পতিবার সিবিআই আধিকারিকরা কেন্দ্রীয় বাহিনী নিয়ে হাজির হয় অনুব্রত মণ্ডলের নিচুপট্টির বাড়িতে। সেখান থেকে প্রথমে তাঁকে আটক, পরে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: ‘সমালোচকদের গায়ের চামড়া দিয়ে জুতো তৈরি হবে’, বেলাগাম সৌগত রায়]

Advertisement
Next