shono
Advertisement

Babul Supriyo: দুর্ঘটনার মুখে বাবুল সুপ্রিয়র কনভয়, কেমন আছেন বিধায়ক?

রামপুরহাটে অনুষ্ঠান করতে যাওয়ার পথে বিপত্তি।
Posted: 09:20 PM Feb 03, 2023Updated: 09:40 PM Feb 03, 2023

নন্দন দত্ত, বীরভূম: রামপুরহাটে অনুষ্ঠান করতে যাওয়ার পথে বিপত্তি। দুর্ঘটনার মুখে বাবুল সুপ্রিয়র কনভয়। গুরুতর জখম বেশ কয়েকজন নিরাপত্তারক্ষী। তবে সুরক্ষিত রয়েছেন বাবুল সুপ্রিয়।

Advertisement

শুক্রবার সন্ধেয় হাওড়া থেকে রামপুরহাট উৎসবে যোগ দিতে যাচ্ছিলেন তৃণমূল বিধায়ক বাবুল সুপ্রিয়। বীরভূমের সাঁইথিয়ার মোসাড্ডা এলাকায় বাবুল সুপ্রিয়র গাড়ি নিরাপদেই বেরিয়ে যায়। তবে ওই কনভয়ে থাকা নিরাপত্তারক্ষীদের গাড়ি এক অটোচালককে ধাক্কা মারে। তার ফলে অটো এবং নিরাপত্তারক্ষীদের গাড়ি উলটে যায়। তাতেই চারজন নিরাপত্তারক্ষী, অটোচালক এবং একজন পথচারী-সহ সাতজন জখম হন।

[আরও পড়ুন: চকোলেট খেতে গিয়ে বিষম লেগে বিপত্তি, ‘হাইমলিখ’ কৌশলে ছেলের প্রাণ বাঁচালেন মা!]

স্থানীয় বাসিন্দারা প্রাথমিকভাবে উদ্ধারকাজে হাত লাগান। পরে খবর পেয়ে সাঁইথিয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। জখমদের উদ্ধার করে সাঁইথিয়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর দু’জনকে ছেড়ে দেওয়া হয়েছে। বাকি পাঁচজনকে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। যদিও বাবুল সুপ্রিয়র গাড়ি আটকায়নি। তিনি নির্দিষ্ট সময়ে অনুষ্ঠানে যোগ দেন।

উল্লেখ্য, রামপুরহাট উৎসবে শুক্রবার শো করার কথা ছিল নচিকেতা চক্রবর্তীর। তবে প্রায় শেষ মুহূর্তে বাতিল হয়ে যায় তাঁর শো। শারীরিক অবস্থা ভাল না হওয়ায় অনুষ্ঠানে যোগ দিতে পারছেন না বলেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও বার্তায় জানান নচিকেতা। অসুস্থতার কারণে প্রায় সাড়ে তিনশো কিলোমিটার গাড়ি যাতায়াতের ক্ষেত্রে চিকিৎসকের নিষেধাজ্ঞা রয়েছেন বলেই জানান তিনি। শেষ মুহূর্তে শো বাতিল করায় আয়োজকদের কাছ থেকে নচিকেতা ক্ষমাও চেয়ে নিয়েছেন। নচিকেতার বদলে বাবুল সুপ্রিয়র ওই অনুষ্ঠানে গান করার কথা। 

[আরও পড়ুন: চিত্রনাট্যই তুরুপের তাস, মগজকে নাড়া দেবে অতনুর ‘আরো এক পৃথিবী’, পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার