পামেলার পর এবার গাঁজা মামলায় গ্রেপ্তার হাওড়ার বিজেপি নেতা

08:12 PM Dec 06, 2022 |
Advertisement

অর্ণব আইচ ও সুব্রত বিশ্বাস: মাদক মামলায় বিজেপি নেত্রী পামেলা গোস্বামীকে গ্রেপ্তার নিয়ে উত্তাল হয়ে উঠেছিল রাজ্য-রাজনীতি। এবার গাঁজা মামলায় গ্রেপ্তার হাওড়ার (Howrah) বিজেপি নেতাকে। সোমবার রাতে ওই বিজেপি নেতাকে গ্রেপ্তার করেছে চ্যাটার্জীহাট থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বিজেপি নেতার নাম আস্তা নস্কর। হাওড়ার চ্যাটার্জীহাট থানা এলাকার বাসিন্দা তিনি। গাঁজা মামলার তল্লাশিতে নেমে আস্তা নস্করের নাম জানতে পারেন তদন্তকারীরা। পুলিশের দাবি, অভিযুক্ত নিজে গাঁজা পাচার করতেন না। তবে গাঁজা পাচারের সঙ্গে সরাসরিভাবে যুক্ত ছিলেন। দক্ষিণ ২৪ পরগনা ও হাওড়া জেলা থেকে গাঁজা অন্য রাজ্যে পাঠানোর জন্য গাড়ির ব্যাবস্থা করতেন আস্তাই। সেই কারণেই তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘ঢাকি সমেত বিসর্জন দিয়ে দেব’, ২০১৬’র প্যানেল বাতিলের হুঁশিয়ারি বিচারপতি গঙ্গোপাধ্যায়ের]

প্রসঙ্গত, এর আগে মাদক কাণ্ডে জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছিল আরও এক বিজেপি নেত্রী পামেলা গোস্বামীকে। তাঁর গাড়ি থেকে মাদক উদ্ধার হয়েছে বলে দাবি করেছিল পুলিশ। প্রথম থেকেই ধৃতের অভিযোগের তির ছিল বিজেপি নেতা রাকেশ সিং ও পুলিশের দিকে। ধৃত বিজেপি নেত্রী বারবার দাবি করেছিলেন গ্রেপ্তারির দিন গাড়িতে থাকা অমৃত নামের এক যুবক তাঁর ব্যাগে কোকেন রেখেছিলেন। এবং রাকেশ সিংয়ের নির্দেশেই গোটা ঘটনা ঘটেছে। পামেলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। এরপরই সূরয নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। পরে পুলিশ গ্রেপ্তার করে  আরিয়ান দেব সিং নামে রাকেশ ঘনিষ্ঠ এক যুবক। পরবর্তীতে জামিনে মুক্তি পান ওই নেত্রী। বর্তমানে বিজেপির সাংস্কৃতিক সেলের দায়িত্ব পেয়েছেন  পামেলা।

Advertising
Advertising

[আরও পড়ুন: বেআইনিভাবে সমবায়ের চেয়ারম্যান! সুপ্রকাশ গিরির বিরুদ্ধে FIR-এর নির্দেশ হাই কোর্টের]

Advertisement
Next