shono
Advertisement

ঘরে স্ত্রীর রক্তাক্ত দেহ, স্বামীর দেহ ঝুলছে বাড়ির পাশের গাছে! দম্পতির রহস্যমৃত্যুতে চাঞ্চল্য বাঁকুড়ায়

স্ত্রীকে খুনের পর আত্মঘাতী স্বামী?
Posted: 02:29 PM Jun 08, 2022Updated: 02:29 PM Jun 08, 2022

দেবব্রত দাস, বাঁকুড়া: দম্পতির রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার বধূর রক্তাক্ত দেহ। বাড়ির অদূরে গাছে মিলল স্বামীর দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়ার (Bankura) পাত্রসায়র থানার রামেশ্বরকুড়ে গ্রামে। ইতিমধ্যেই দেহদুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃত যুবকের নাম অসিত বাগদি। তাঁর স্ত্রী রেণুকা বাগদি। বুধবার সকালে প্রতিবেশীরা ডাকাডাকি করলেও সাড়া পাননি। এরপর ঘর থেকে উদ্ধার হয় রেণুকার রক্তাক্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর দেওয়া হয় পুলিশে। এদিকে এর কিছুক্ষণ পরই বাড়ির খানিকটা দূর থেকে উদ্ধার হয় অসিত বাগদির ঝুলন্ত দেহ।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ! ডায়মন্ড হারবারে দিলীপ ঘোষের বিরুদ্ধে দায়ের FIR]

ইতিমধ্যেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুটি দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ওই দম্পতির মধ্যে অশান্তি চলছিল। সম্ভবত সেই কারণেই প্রথমে স্ত্রীকে খুন করে অসিত। তারপর আত্মহত্যা করে নিজে। যদিও কারণ নিয়ে এখনও জারি রয়েছে ধোঁয়াশা। ওই দম্পতির মধ্যে অশান্তি চলছিল কি না, সে বিষয়ে প্রতিবেশীদের তরফেও এখনও কোনও তথ্য পাওয়া যায়নি।

এ বিষয়ে পুলিশের তরফে জানানো, দেহদুটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই গোটা বিষয়টি স্পষ্ট হবে। তবে এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে কি না, তা জানা যায়নি। পাশাপাশি, খুনের সন্দেহও একেবারে উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারী। 

[আরও পড়ুন: মুর্শিদাবাদ পালানোর ছক বানচাল, নার্স স্ত্রীর হাত কেটে নেওয়ার ঘটনায় অবশেষে গ্রেপ্তার স্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement