shono
Advertisement

দুর্গাপুরের কুয়ো থেকে উদ্ধার অন্ধ্রের ইঞ্জিনিয়ারের দেহ, খুন নাকি আত্মহত্যা?

মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।
Posted: 02:53 PM Jul 20, 2022Updated: 02:53 PM Jul 20, 2022

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: দুর্গাপুরের (Durgapur) কুয়ো থেকে উদ্ধার ইসিএলের ট্রেনি ইঞ্জিনিয়ারের দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি নাকি খুন করা হয়েছে তাঁকে? তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম গদলাভেতি ভরেনজানেইয়ুল। তাঁর বয়স ৩২ বছর। আদতে অন্ধ্রপ্রদেশের বাসিন্দা ওই যুবক। ইসিএলের কেন্দা এরিয়া স্টোরে কর্মরত ছিলেন তিনি। একাই কেন্দা এরিয়া কমপ্লেক্সের স্টাফ আবাসনে থাকতেন তিনি। পরিবারের সদস্যরা থাকতেন অন্ধ্রে। গত সোমবার আচমকা অফিসের আবাসন থেকে উধাও হয়ে যান তিনি। বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিলেও তাঁর হদিশ মেলেনি। মঙ্গলবার বনবহাল পুলিশ ফাঁড়িতে নিখোঁজ ডায়েরিও করা হয়। বুধবার সকালে কেন্দা এরিয়া স্টোর অফিস চত্বরে কুয়োয় এক ব্যক্তির দেহ পড়ে থাকতে দেখা যায়।

[আরও পড়ুন: হাওড়ায় মদ্যপানের পরই ৬ জনের রহস্যমৃত্যু, মদের ঠেকে ভাঙচুর উত্তেজিত জনতার]

এরপরই অন্ডাল থানার বনবহাল পুলিশ ফাঁড়িতে খবর দেওয়া হয়। সকাল ৯ টা নাগাদ দেহটি উদ্ধার করা হয়। এরপরই গদলাভেতির সহকর্মীরা তাঁকে শনাক্ত করেন। ইতিমধ্যেই ইসিএলের তরফে খবর দেওয়া হয়েছে পরিবারের সদস্যদের। তবে কীভাবে মৃত্যু হল ওই ব্যক্তির? দুর্ঘটনাবশত কুয়োয় পড়ে গিয়েছেন ওই ইঞ্জিনিয়ার? নাকি আত্মঘাতী হয়েছেন? নাকি খুন করা হয়েছে ওই ব্যক্তিকে, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। ময়নাতদন্তের পরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান এক পুলিশ আধিকারিক।

[আরও পড়ুন: পাখির চোখ পঞ্চায়েত নির্বাচন, দলের কথা তুলে ধরতে এবার দুয়ারে সিপিএমের স্কোয়াড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement