অশোকনগরে নার্সিং পড়ুয়ার রহস্যমৃত্যু, ভাড়াবাড়ির খাটের নিচে মিলল গলার নলিকাটা দেহ

04:43 PM Nov 27, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সরকারি হাসপাতালের নার্সিং পড়ুয়ার রহস্যমৃত্যু। ভাড়াবাড়ির খাটের নিচ থেকে উদ্ধার গলার নলি কাটা দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার অশোকনগরে (Ashoknagar)। মৃত ছাত্রের সঙ্গ আরও এক পড়ুয়া থাকত। ঘটনার নেপথ্যে কি তবে সে? জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম উদ্ভব সরকার। বয়স ২১ বছর। দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর এলাকার বাসিন্দা তিনি। পড়াশোনার সুত্রে উত্তর ২৪ পরগনার অশোকনগরে আসেন ওই পড়ুয়া। অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালের অধীনে নার্সিং কলেজে ভরতি হয়েছিলেন তিনি। এক সঙ্গে পড়াশোনার সুবাদে একই সঙ্গে থাকতেন আরেক যুবক, নাম বিক্রম সরকার। সূত্রের খবর, রবিবার সকালে হন্তদন্ত হয়ে ঘরে তালা দিয়ে বেরিয়ে যান বিক্রম। বাড়ি মালিকের সন্দেহ হয় তা দেখে। জিজ্ঞেস করতেই বিক্রম জানান, তিনি বাড়ি যাচ্ছেন।

[আরও পড়ুন: ভাঙড়ে সিপিএমের জাঠায় ‘হামলা’ তৃণমূলের, পালটা লেদার কমপ্লেক্স থানা ঘেরাও মিছিলকারীদের]

গতিবিধি দেখে সন্দেহ হওয়ায় বিক্রম যেতেই ভাড়া দেওয়া ঘরটি খোলেন মালিক। সঙ্গে সঙ্গে ভয়ংকর কাণ্ড। দেখেন, খাটের নিচে পড়ে উদ্ভবের রক্তাক্ত দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে উদ্ধার করে রক্তাক্ত দেহ। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertising
Advertising

এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে। সকলের মনেই প্রশ্ন যে, কী ঘটেছিল। মৃতের সহপাঠীদের কথায়, “খুব বেশিদিন আগে আসেনি। ফলে খুব ভাল বন্ধুত্ব ছিল তেমনটা নয়। ফলে ব্যক্তিগত জীবনে বা রুমমেটের সঙ্গে কোনও সমস্যা ছিল কি না, জানা নেই।” পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। শীঘ্রই গোটা বিষয়টা স্পষ্ট হবে।

[আরও পড়ুন: অধিকারী বাড়ির মহিলা ভোটারদেরও সমর্থন চায় TMC, কাঁথির চা চক্রে ইঙ্গিত কুণালের]

Advertisement
Next