shono
Advertisement

‘কম পয়সায় নাচলে পুরস্কার পাওয়া যায়’, অভিনেতাদের নিয়ে বিতর্কিত মন্তব্য সুকান্ত মজুমদারের

দিলীপ ঘোষকেও বিঁধলেন রাজ্য বিজেপি সভাপতি।
Posted: 05:51 PM Apr 24, 2022Updated: 05:51 PM Apr 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বেফাঁস রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। অভিনেতাদের নিয়ে মন্তব্য করে জড়ালেন বিতর্কে। দলের কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে বিঁধলেন প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে।

Advertisement

বিষয়টা ঠিক কী? রাজ্য সরকারের একাধিক প্রকল্প প্রশংসিত হয়েছে। স্বীকৃতি স্বরূপ পুরস্কারও পেয়েছে। সে বিষয়ে আলোচনা করতে গিয়েই অভিনেতাদের প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করেন সুকান্ত মজুমদার। বলেন, “পুরস্কারটা এখন কোনও বিষয় না। অভিনেতাদেরও অনেক পুরস্কার দেয় বহু সংস্থা। পুরস্কার কেনা যায়। কম পয়সার নাচলে পুরস্কার দেওয়া হয়।” রাজ্য বিজেপির সভাপতির এই মন্তব্যে দানা বেঁধেছে বিতর্ক। বিজেপি সাংসদের মন্তব্যে অভিনেতাদের অপমান করা হয়েছে, এমনটাই দাবি ওয়াকিবহল মহলের।

[আরও পড়ুন: সূত্র CCTV ফুটেজ, হরিদেবপুরে পরিত্যক্ত অটো থেকে বোমা-আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় ধৃত ৪]

এদিকে এদিন দিলীপ ঘোষ প্রসঙ্গে নজিরবিহীন মন্তব্য করেছেন সুকান্ত মজুমদার। পূর্বে বিভিন্ন সময়ে কাজের অভিজ্ঞতা নিয়ে সুকান্তকে বিঁধেছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এবার পালটা দিলেন সুকান্ত। এদিন তিনি বলেন, “আমি আড়াই বছর সাংসদ পদের দায়িত্ব সামলানোর পর রাজ্য সভাপতি হয়েছি। উনি কয়েকমাসে হয়েছিলেন।” অর্থাৎ অভিজ্ঞতা নিয়ে এবার দিলীপকে বিঁধলেন তিনি।

এদিকে শনিবার দিলীপ ঘোষের পাশে বসে সুকান্ত মজুমদার মাওবাদী প্রসঙ্গে সুর চড়িয়েছিলেন। বলেছিলেন, “জঙ্গলমহলের অনুন্নয়ন ও কর্মসংস্থানের অভাব মাওবাদীদের সেফ প্যাসেজ করে দিচ্ছে। রবিবার এই মন্তব্যের বিরোধিতা করেন দিলীপ। বলেন, “কোথাও কোনও মাওবাদী নেই, সব নাটক! পুরো এলাকা ঠান্ডা। কেন্দ্রের পয়সা নেওয়ার জন্য নাটক করে মানুষকে ভয় দেখানো হচ্ছে।” অর্থাৎ প্রকাশ্যে অন্তর্কলহ।

[আরও পড়ুন: ‘প্রাণসংশয় হতে পারে’, বিস্ফোরক অভিযোগ এনে পদত্যাগ কলকাতার বিজেপি নেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement