দুর্ঘটনায় ১০ দর্শনার্থীর মৃত্যুর জের, ডিজে নিয়ে জল্পেশ যাওয়ায় নিষেধাজ্ঞা জেলা প্রশাসনের

09:05 AM Aug 02, 2022 |
Advertisement

শান্তনু কর, জলপাইগুড়ি: জল্পেশ মন্দিরে যাওয়ার পথে দুর্ঘটনায় ১০ দর্শনার্থীর মৃত্যুর জের। এবার জল্পেশ (Jalpesh Temple) যাওয়ার পথে ডিজে ব্যবহারে নিষেধাজ্ঞা জারি করল জলপাইগুড়ি জেলা প্রশাসন। পাশাপাশি ওভারলোডিং রুখতে কড়া নজরদারি চালাবে পুলিশ।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

রবিবার কোচবিহারের (Cooch Behar) শীতলকুচি থেকে প্রায় ১৮ জন পুণ্যার্থী একটি পিকআপ ভ্যানে করে জল্পেশের দিকে যাচ্ছিলেন। চ্যাংরাবান্ধার ধরলা সেতুর কাছে জেনারেটর থেকে সেই গাড়িতে শর্ট সার্কিট হয় বলে কয়েকজন পুণ্যার্থী দাবি করেছেন। বিষয়টি বুঝতে পেরে চালক অসুস্থদের চ্যাংরাবান্ধা হাসপাতালে নিয়ে যান। সেখানে ১০ জনকে মৃত বলে ঘোষণা করেদেন চিকিৎসক। মৃতদের বাড়ি শীতলকুচিতে। ৬ জনকে গুরুতর অবস্থায় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করা হয়। মেখলিগঞ্জের মহকুমা পুলিশ আধিকারিক অরিজিৎ পাল চৌধুরী গতকাল জানিয়েছিলেন, “পিকআপ ভ্যানে শর্ট সার্কিট হওয়ায় একসঙ্গে ১০ জনের মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।”

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: শাশুড়ির পাশে বসে সিরিয়াল দেখার পরই নববধূর রহস্যমৃত্যু, নিজের ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ]

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

এই ঘটনার পরই প্রতিটি থানা এবং ট্রাফিক পুলিশকে জল্পেশ মন্দিরে যাওয়ার পথে গাড়িতে ডিজে মাইক ব্যবহার বন্ধ করতে পদক্ষেপের নির্দেশ দেন জলপাইগুড়ির পুলিশ সুপার দেবর্ষি দও। তিনি জানান, শ্রাবণ মাসের আরও দু’সপ্তাহ বাকি। এই ২ সপ্তাহে জল্পেশে আসায় পূর্নার্থীদের গাড়ির উপর নজর রাখবে পুলিশ। ডিজে মাইক ব্যবহার বন্ধ করতে নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি ওভারলোডিং এর বিষয়টিতেও নজর দেওয়া হবে বলে পুলিশ সুপার জানিয়েছেন।

[আরও পড়ুন: জুনিয়র ছাত্রীদের পোশাক খুলিয়ে ভিডিও শুট সিনিয়রদের! র‌্যাগিংয়ের অভিযোগে উত্তাল খড়দহের স্কুল]

Advertisement
Next