shono
Advertisement

বিজেপিতে যোগের ‘শাস্তি’, কৃষককে চাষের কাজে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

তমলুক থানা, বিডিও ও জেলাশাসকের দ্বারস্থ হয়েছেন ওই কৃষক।
Posted: 05:14 PM Feb 13, 2021Updated: 05:14 PM Feb 13, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপিতে (BJP) যোগ দেওয়ায় এক কৃষককে চাষ করতে না দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) তমলুকে। ইতিমধ্যেই এবিষয়ে থানা, বিডিও ও জেলাশাসককে চিঠি পাঠিয়েছেন ওই কৃষক।

Advertisement

পূর্ব মেদিনীপুরের তমলুকের বাসিন্দা ওই কৃষকের নাম রাধেশ্যাম মালাকার। বহুদিন ধরেই কৃষিকাজের সঙ্গে যুক্ত তিনি। জানা গিয়েছে, সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন। তারপর থেকেই শুরু সমস্যা। রাধেশ্যামবাবুর অভিযোগ, বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে তাঁকে চাষ করতে দিচ্ছে না তৃণমূল। ফলে চূড়ান্ত ভোগান্তির শিকার তিনি। তাঁর কথায়, “ইতিমধ্যেই তমলুক থানা, স্থানীয় বিডিও ও জেলাশাসককে চিঠি দিয়ে গোটা বিষয়টি জানিয়েছি। এখনও কোনও সুরাহা মেলেনি। কতদিনে চাষ করতে পারব জানি না।

[আরও পড়ুন: পরিবর্তন যাত্রাকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত ইলামবাজার, জখম ৫]

ওই কৃষকের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি স্থানীয় পঞ্চায়েতের তৃণমূলের উপপ্রধান নিকুঞ্জ মান্নার। তাঁর কথায়, “কেউ বিরোধী শিবিরের কর্মী হলে তাঁকে চাষ করতে দেওয়া হবে না, এমনটা হতে পারে না। তৃণমূল এহেন কাজ করতে পারে না। তাও বিষয়টি খতিয়ে দেখা হবে।” ঘটনার তীব্র নিন্দা করেছেন স্থানীয় বিজেপি নেতারা। সমস্যা সমাধানের অপেক্ষায় ওই কৃষক ও তাঁর পরিবার।

[আরও পড়ুন: ‘ছাত্রবন্ধু’ শুভেন্দু অধিকারী, সাইকেল র‌্যালি থেকে পড়ুয়াদের ডেকে খাওয়ালেন, তুললেন ছবিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement