Advertisement

Dev on Babul Supriyo: বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান নিয়ে মুখ খুললেন দেব

04:52 PM Sep 20, 2021 |
Advertisement
Advertisement

অভ্রবরণ চট্টোপাধ্যায়: শনিবার তৃণমূলে যোগ দিয়েছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। সোমবার নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন তিনি। ঘাসফুল শিবিরে বাবুলের যোগদান নিয়ে তুমুল শোরগোল বিভিন্ন মহলে। এবার এই বিষয়ে মুখ খুললেন দেব (Dev)।

Advertisement

‘কিশমিশ’ ছবির শুটিং করতে দার্জিলিংয়ে গিয়েছিলেন দেব। সেখান থেকে ফেরার পথে বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন। বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদানের বিষয়ে ঘাটালের তৃণমূল সাংসদের (TMC MP) প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়। তার উত্তরে দেব জানান, বাবুল সুপ্রিয়র সঙ্গে এমনিতে তাঁর সম্পর্ক খুবই ভাল। তবে তাঁর বিষয়ে সবচেয়ে ভাল তিনিই বলতে পারবেন। “আমি এ বিষয়ে কিছু বলতে চাই না। এটা ওনার ব্যক্তিগত ব্যাপার এবং দলের ব্যাপার”, একথা বলেই বিমানবন্দরের ভিতরে ঢুকে যান দেব।

[আরও পড়ুন: সত্যিই কি কর ফাঁকি দিয়েছেন Sonu Sood? সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেতা]

২০১৪ সালে বিজেপিতে যোগ দিয়েছিলেন বাবুল সুপ্রিয়। সে বছরই লোকসভা ভোটে জিতে সাংসদ হন। পরবর্তীকালে বিজেপি সরকারের একাধিক মন্ত্রকের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। কিছুদিন আগেই রাজনীতি ছাড়ার কথা ঘোষণা করেন বাবুল। জানিয়েছিলেন, তিনি আর রাজনৈতিক কোনও কর্মসূচীতে অংশগ্রহণ করবেন না। কিন্তু রাজনীতি থেকে সন্ন্যাস নিতে পারলেন না বাবুল সুপ্রিয়।

উল্লেখ্য, শনিবার অভিষেক বন্দ্যোপাধ্যায় ও ডেরেক ও’ব্রায়েনের উপস্থিতিতে ঘাসফুল শিবিরে যোগ দেন। রবিবার নাম না করে যেন বাবুল সুপ্রিয়কে খোঁচা দিলেন অনুপম রায় (Anupam Roy) এবং পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। টুইটারে অনুপম রায় লেখেন, “একটা সময় মনে হতো আদর্শ থাকলে তবেই রাজনীতি। এখন বহুদিন হল মনে হয়, সামান্য আদর্শ থাকলেও আর যাই হোক, রাজনীতি নয়।” পরমব্রত আবার লেখেন, “এ দেশে রাজনীতির নামে যেভাবে ব্যবসা চলে তাতে হতাশা বা বিরক্তি আসা স্বাভাবিক।”

[আরও পড়ুন: লাল-সাদা শাড়িতে খোলা পিঠের ছবি পোস্ট পায়েল সরকারের, ‘মদনদা ডাকছে’, কটাক্ষ নেটিজেনের]

Advertisement
Next