মদ্যপান ঘিরে বিবাদ, স্ত্রীর মাথায় মদের বোতল ভেঙে খুন স্বামীর

01:11 PM Oct 02, 2022 |
Advertisement

শান্তনু কর, জলপাইগুড়ি: পুজোর দিনে মদ্যপবস্থায় বাড়ি ফিরেছিল স্বামী। এনিয়ে বিরক্তি প্রকাশ করায় মদের বোতল দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করে স্বামী। ঘটনাস্থলেই মৃত্যু হয় স্ত্রীর। ষষ্ঠীর রাতে এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়ায় ডুয়ার্সের বানারহাট এলাকায়।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

মৃতার নাম বেরশো লাকরা (৪৫)। নিউ ডুয়ার্স চা বাগানের হাসপাতাল লাইনের বাসিন্দা। ঘটনায় অভিযুক্ত স্বামী সমীর বারাকে গ্রেপ্তার করেছে চামুর্চি ফাঁড়ির পুলিশ। পরে তাকে বানারহাট থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। আজ অর্থাৎ রবিবারই তাকে বিশেষ আদালতে তোলা হবে।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: সপ্তমীতেও বৃষ্টি কলকাতায়? প্যান্ডেল হপিংয়ে বেরনোর আগে জেনে নিন আবহাওয়ার পূর্বাভাস]
Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব। আর সেই উৎসবের আনন্দে মেতেছে গোটা রাজ্য। পুজোয় আনন্দ করতে ষষ্ঠীর রাতে মদ্যপান করেছিলেন নিউ ডুয়ার্স চা বাগানের বাসিন্দা সমীর বারা। অতিরিক্ত মদ্যপান করে বাড়ি ফিরেছিল সে। স্বামীকে ওই অবস্থায় দেখে বিরক্ত হন স্ত্রী। মদ্যপান নিয়ে আপত্তি করেন তিনি। এনিয়েই বিবাদের সূত্রপাত। মদ্যপানে স্ত্রীর আপত্তিতে ক্ষেপে ওঠে স্বামী ।

স্বামী-স্ত্রীর বিবাদ এতটাই চরম আকার ধারণ করে যে মদের বোতল দিয়ে সমীর তার স্ত্রী বেরশোর মাথায় আঘাত করে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন বেরশো। রাতভর ঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল তাঁর দেহ। সকালে মৃতদেহ উদ্ধার করে চামুর্চি ফাঁড়ির পুলিশ। গ্রেপ্তার করা হয় অভিযুক্ত স্বামীকে। দেহ উদ্ধার করে বানারহাট থানায় পাঠানো হয়। দেহ ময়নাতদন্তে পাঠানো হবে। অভিযুক্তকে আপাতত বানারহাট থানায় রাখা হয়েছে।

[আরও পড়ুন: ফের নিশানায় কেজরি, দিল্লির মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে জলের বোতল ছোঁড়া হল গুজরাটে]

Advertisement
Next