প্রেমিকাকে খুন করে পুঁতে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার প্রেমিক, তুমুল উত্তেজনা খড়গপুরে

12:43 PM Nov 29, 2022 |
Advertisement

অংশুপ্রতিম পাল, খড়গপুর: প্রেমিকাকে খুন করে পুঁতে দেওয়ার অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে খড়গপুরের ভালুকমচা এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। যদিও ধৃতের দাবি, অসুস্থতার জেরেই মৃত্যু হয়েছে তার প্রেমিকার।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

জানা গিয়েছে, মৃতার নাম পবিত্রা সিং। বয়স ৩৮ বছর। স্বামী-সন্তানদের নিয়ে সংসার ছিল তাঁর। ওই এলাকারই বাসিন্দা অতনু সিং। স্থানীয় সূত্রে খবর, দু’জনেই বিবাহিত হওয়া সত্ত্বেও তাঁদের মধ্যে একটা সম্পর্ক তৈরি হয়। প্রেমের টানে বছর দশেক আগে বাড়ি ছাড়েন যুগল। এলাকা থেকে খানিকটা দূরে জঙ্গলে শুরু করে সংসার। বিয়ে না হলেও একসঙ্গেই থাকতেন তাঁরা।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: বাড়ি ফেরার পথে গোসাবায় গুলিবিদ্ধ তৃণমূল কর্মী, অভিযোগের তির দলেরই নেতার দিকে]

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন পবিত্রা। তাঁকে খড়গপুর হাসপাতালে ভরতি করা হয়েছিল। সুস্থ হতে বাড়ি ফেরেন। সোমবার রাতে হঠাৎই প্রতিবেশীরা অভিযোগ করেন, অতনু তার প্রেমিকাকে খুন করেছে। দেহ পুঁতে দিয়েছে। রাতেই খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে গ্রেপ্তার করে অতনুকে। অভিযুক্তের দাবি, তাঁর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ তোলা হচ্ছে।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

পুলিশ সূত্রে খবর, জেরায় ধৃত জানিয়েছে, সোমবার প্রেমিকাকে রেখে কাজে গিয়েছিলেন তিনি। ফিরে এসে দেখেন ঘরে পড়ে রয়েছে পবিত্রার মৃত দেহ। এরপর প্রতিবেশীদের খবর দেন তিনি। সৎকারে সহযোগিতা চান। কিন্তু এগিয়ে আসেননি। সেই কারণেই দেহটি পুঁতে দেন। সেই ঘটনাকে নিয়েই উত্তেজনা ছড়িয়েছে প্রতিবেশীরা। পুলিশ সূত্রে খবর, দেহটি কবর থেকে তুলে ময়নাতদন্তে পাঠানো হবে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

[আরও পড়ুন:‘সিপিএম করলে খুন করব’, মঙ্গলকোটে একাধিক হুমকি পোস্টার ঘিরে চাঞ্চল্য, আতঙ্কিত পরিবার ]

Advertisement
Next