shono
Advertisement

নওশাদের গ্রেপ্তারি নিয়ে অশান্তির মাঝেই ফুরফুরা শরিফকে উপহার মমতার, দিলেন ১০০ বেডের হাসপাতাল

পঞ্চায়েত ভোটের আগে দরাজ মমতা বন্দ্যোপাধ্যায়।
Posted: 02:16 PM Feb 09, 2023Updated: 02:24 PM Feb 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশ হেফাজতে নওশাদ সিদ্দিকী। তা নিয়ে তোলপাড় রাজ্য। শাসকদল-মুখ্যমন্ত্রীকে নিশানা করেছেন ফুরফুর শরিফের পীরজাদা অর্থাৎ নওশাদের দাদারা। এসবের মাঝেই ফুরফুরা শরিফের জন্য দরাজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। দিলেন ১০০ বেডের হাসপাতাল।

Advertisement

বৃহস্পতিবার হাওড়ার পাঁচলায় সরকারি সুবিধা প্রদানের অনুষ্ঠানে যোগ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই ফুরফুরা শরিফের ১০০ বেডের হাসাপাতালের শিলান্যাস করলেন তিনি। জানা গিয়েছে, আগে ৩০ টি বেড ছিল এই হাসপাতালটিতে। বাড়ানো হচ্ছে আরও ৭০ টি বেড। মুখমন্ত্রী এদিন বলেন, “৩০ বেডের হাসপাতাল ছিল। কিন্তু বহু রোগী আসায় বেশ সমস্যায় পড়তে হয়। সেই কথা চিন্তা করেই বেড বাড়ানোর সিদ্ধান্ত।” নওশাদের গ্রেপ্তারি নিয়ে তোলপাড় রাজ্য। এই গ্রেপ্তারির প্রতিবাদে সুর চড়িয়েছিলেন ফুরফুরা শরিফের পীরজাদারা। আক্রমণ করেছিলেন মুখ্যমন্ত্রীকে। তাঁকে নবান্ন থেকে সরানোর হুঁশিয়ারিও দিয়েছিলেন। বৃহত্তর আন্দোলেনর হুঁশিয়ারিও দিয়েছিলেন। যদিও এখনও নওশাদের মুক্তি মেলেনি। এসবের মাঝেই ফুরফুরা শরিফের জন্য মুখ্যমন্ত্রীর এই উপহার অত্যন্ত তাৎপর্যপূর্ণ, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘হাওড়ার ম্যানচেস্টারকে ধ্বংস করেছে বামেরা’, শিল্পে মোটা অঙ্কের বিনিয়োগ মুখ্যমন্ত্রীর]

সামনেই পঞ্চায়েত ভোট। নির্বাচনকে পাখির চোখ করে ময়দানে নেমেছে রাজনৈতিক দলগুলি। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার আমজনতাকে ঢেলে উপহার দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু ফুরফুরা শরিফের হাসপাতালের জন্য বেড বৃদ্ধি নয়,  এদিনের অনুষ্ঠান মঞ্চ থেকে মোট ১৫টি জেলার জন্য বহু প্রকল্পের শিলান্যাস ও উদ্বোধন করেন তিনি।  

[আরও পড়ুন: পুলিশি তদন্তে অনাস্থা, জলপাইগুড়ির হোমে বিচারাধীন কিশোরের রহস্যমৃত্যুতে CBI তদন্তের নির্দেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার