খুনের বদলা খুন, অভিযুক্ত বাড়ি ফিরতেই কুপিয়ে হত্যা করল নিহতের পরিবার

05:09 PM Jun 26, 2022 |
Advertisement

শান্তনু কর, জলপাইগুড়ি: খুনের বদলা খুন। জেল থেকে ছাড়া পাওয়ার পর অভিযুক্ত বাড়ি ফিরতেই তাকে কুপিয়ে খুন করল মৃতের পরিবার। জলপাইগুড়ি (Jalpaiguri) শহর সংলগ্ন সুকান্ত নগর এলাকার ঘটনা। এই ঘটনার পর থেকে পলাতক খুনে জড়িতরা।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

পুলিশ জানিয়েছে, মৃতের নাম দীনেশ বর্মন। গত বছর আগস্টে পরকীয়ার অভিযোগে রাজা বসাক নামে এক যুবক খুন হন। ঘটনায় মূল অভিযুক্ত ছিল দীনেশ। জেল থেকে ছাড়া পাওয়ার পর গত দু’মাস আত্মীয়ের বাড়িতে ছিল সে। রবিবার দুপুরে পরিবার নিয়ে জলপাইগুড়ি শহর সংলগ্ন সুকান্ত নগর এলাকার বাড়িতে ফেরে দীনেশ। বাড়ি ফিরতেই দীনেশের বাড়িতে চড়াও হয় রাজা বসাকের পরিবার। ঘরের ভিতর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় দীনেশকে।

[আরও পড়ুন: সারাদিন ফোনে ব্যস্ত! পরকীয়া সন্দেহে লোহার রড দিয়ে স্ত্রীকে আঘাত, আত্মহত্যার চেষ্টা স্বামীর]

অভিযোগ, দীনেশের বাড়ি ভাঙচুর করা হয়। মারধরও করা হয় তার পরিবারের সদস্যদের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোতোয়ালি থানার পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, এই ঘটনায় অভিযুক্ত রাজা বসাকের বাবা, ভাই-সহ পরিবারের বাকি সদস্যরা পলাতক। তাদের খোঁজ চলছে। দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে দীনেশের ব্যবহৃত মোবাইল ফোন এবং খুনে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। ভারী কাঠও পেয়েছে পুলিশ।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

দিনেদুপুরে ঘটা ভয়ংকর ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। নিরাপত্তাহীনতায় ভুগছেন কেউ কেউ। যাতে নতুন করে কোনও ঘটনা না ঘটে এলাকায় পুলিশি নজরদারি চলছে।

[আরও পড়ুন: প্রথমে গৃহকর্তা, তারপর প্রতিবেশীরা, ভাঙড়ে গণধর্ষণের শিকার নাবালিকা পরিচারিকা]

Advertisement
Next