Advertisement

বিয়েবাড়িতে প্রচণ্ড শব্দে ডিজে বাজিয়ে উদ্দাম নাচ, বাধা দিয়ে আক্রান্ত পুলিশ, রণক্ষেত্র শ্রীরামপুর

08:43 AM Nov 29, 2020 |

দিব্যেন্দু মজুমদার, হুগলি: শব্দবিধি লঙ্ঘন করে বিয়েবাড়িতে ডিজি বাজিয়ে চলছিল উদ্দাম নাচ। তাতেই বাধা দেন স্থানীয়রা। কাজ না হলে খবর দেওয়া পুলিশ। উর্দিধারীদের উপর বাঁশ, লাঠি নিয়ে চড়াও হয় বিয়েবাড়িতে উপস্থিত অনেকেই। পরিস্থিতি সামাল দিতে পালটা লাঠিচার্জ করে পুলিশ। জখম হয়েছেন ৬ জন পুলিশকর্মী। এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাতে রণক্ষেত্রের চেহারা নেয় হুগলির শ্রীরামপুরের (Serampore) মাহেশের নেহরু নগর কলোনি এলাকা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নেহরু নগর কলোনীতে একটি বিয়েবাড়িতে প্রচণ্ড আওয়াজ করে ডিজে বাজানো হচ্ছিল। স্থানীয়রা এই বিষয়টি শ্রীরামপুর থানার পুলিশকে জানায়। রাত এগারোটা নাগাদ পুলিশ বিয়ে বাড়িতে পৌঁছায়। বিয়েবাড়ির লোকজনকে ডিজে না বাজানোর জন্য পুলিশের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়। কিন্তু বিয়েবাড়ির লোকজন পুলিশের কথায় কর্ণপাত করতে নারাজ। পরিবর্তে মারমুখী হয়ে ওঠে তারা। আচমকাই পুলিশকে আক্রমণ করে। রীতিমতো বাঁশ, লাঠি নিয়ে পুলিশের উপর চড়াও হয়। পুলিশকে লক্ষ্য করে ইট ছুঁড়তে থাকে। বাঁশের আঘাতে ৬ জন পুলিশকর্মী আহত হন। পরিস্থিতি বেগতিক বুঝে এরপর পুলিশ বিক্ষোভকারীদের উপর লাঠিচার্জ করে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: কবে শিলিগুড়িতে সভা করবেন বিমল গুরুং? সম্ভাব্য দিনক্ষণ ঘোষণা রোশন গিরির]

এই ঘটনায় শনিবার রাত থেকে থমথমে শ্রীরামপুরের নেহরু নগর কলোনী। যাতে নতুন করে আর কোনও অশান্তি তৈরি না হয় তাই এলাকায় অতিরিক্ত পুলিশ (Police) মোতায়েন করা হয়েছে। একে কোভিড পরিস্থিতিতে শারীরিক দূরত্ববিধি মেনে চলার কথা বারবার বলছেন বিশেষজ্ঞরা। তার উপর প্রচণ্ড জোরে ডিজে বাজানোর ফলে লঙ্ঘিত হয়েছে শব্দবিধিও। তা সত্ত্বেও কোনও হুঁশ নেই বিয়েবাড়ির লোকজনদের। পরিবর্তে বাধা দিতে গিয়ে জখম হতে হল উর্দিধারীদেরই। এদিকে, এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশ ওই বিয়েবাড়ির ১২ জনকে আটক করেছে।

[আরও পড়ুন: ফের স্বমেজাজে, এবার লকেট চট্টোপাধ্যায়কে ‘বোকা’ বলে কটাক্ষ অনুব্রতর]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next