shono
Advertisement

সাতসকালে রাস্তায় মিলল সদ্যোজাতের কাটা মুণ্ডু! তীব্র চাঞ্চল্য মালদহে

কীভাবে দেহটি ওই জায়গায় এল, তা নিয়ে ধোঁয়াশা।
Posted: 01:29 PM Jun 01, 2021Updated: 01:29 PM Jun 01, 2021

বাবুল হক, মালদহ: সদ্যোজাতের কাটা মুণ্ডু উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মালদহের (Maldah) কৃষ্ণপল্লি এলাকায়। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যায় পুলিশ। হাসপাতাল (Hospital) সংলগ্ন এলাকায় এহেন ঘটনায় কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

Advertisement

জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই মঙ্গলবার সকালে কৃষ্ণপল্লি এলাকার রাস্তায় ঘোরাফেরা করছিল সারমেয়। সেই সময় স্থানীয়রা দেখেন একটি সারমেয়র মুখে একটি সদ্যোজাতের কাটা মুণ্ডু। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর দেওয়া হয় স্থানীয় থানায়। তড়িঘড়ি পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। এই ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন এলাকার বাসিন্দারা। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, নিকটবর্তী হাসপাতাল থেকে মৃত সদ্যোজাতকে নিয়ে যাওয়ার সময় কোনওভাবে দেহটি পড়ে যায়। পরে কুকুরের টানাটানিতে দেহ টুকরো হয়ে যায়। যদিও স্থানীয়দের দাবি, পরিকল্পনামাফিক দেহটি ফেলে যাওয়া হয়েছিল ওই কৃষ্ণপল্লি এলাকায়। অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়েছে তাঁরা।

[আরও পড়ুন: রাজ্যে প্রাক বর্ষার বৃষ্টি, দিনভর কেমন থাকবে আবহাওয়া? দেখে নিন পূর্বাভাস]

উল্লেখ্য, এর আগে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে সামনে থেকে এক সদ্যোজাতের মৃতদেহ উদ্ধার হয়েছিল। কদিনের ব্যবধানে ফের কৃষ্ণকলি এলাকায় এই ধরনের ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছেন স্থানীয়রা।

[আরও পড়ুন: রাজ্য পুলিশে বড়সড় রদবদল, কম্পালসারি ওয়েটিংয়ে মেদিনীপুরের ডিআইজি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement