shono
Advertisement

‘ওর বিশ্বাসঘাতকতা ধরেছিলাম আমি, তাই এতো গায়ে জ্বালা’, ফের শুভেন্দুকে নিশানা অভিষেকের

'শয়নে-স্বপনে-জাগরণে অভিষেককে দেখেন', কটাক্ষ তৃণমূল নেতার।
Posted: 06:00 PM Jan 28, 2023Updated: 07:33 PM Jan 28, 2023

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ‘ওর বিশ্বাসঘাতকতা ধরেছিলাম আমিই। তাই এতো গায়ে জ্বালা।’ নাম না করেই ফের একবার শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) বিশ্বাসঘাতক বলে কটাক্ষ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে জানিয়ে দিলেন, শুভেন্দুর বিশ্বাসঘাতকতাও তিনি চিহ্নিত করেছিলেন। তাই বারবার রাজ্য়ের বিরোধী দলনেতা তাঁকে নিশানা করেন বলে দাবি অভিষেকের। পালটা দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর প্রশ্ন, “আত্মীয়তার সূত্রে কয়লা পাচারের টাকা কোন পরিবারের কাছে তার উত্তর দিন উনি।”

Advertisement

শনিবার ডায়মন্ড হারবারে প্রশাসনিক পর্যালোচনা বৈঠকে ছিলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বৈঠক সেরে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সেখানই বিজেপি বিধায়ককে নিশানা করেন অভিষেক। তাঁর কথায়, “উনি তো বলেছেন, ২০১৪ সাল থেকেই তো বিজেপির সঙ্গে যোগাযোগ রাখতেন উনি (শুভেন্দু অধিকারী)। সৌমিত্র খাঁ বলেছেন ২০১৯ সালের ভোটেও শুভেন্দুদা আমাদের (বিজেপি) সাহায্য করেছেন। তাহলে তো স্পষ্ট, অনেক আগে থেকেই যোগ ছিল। আমিই ওঁর বিশ্বাসঘাতকতা হাতেনাতে ধরেছিলাম। তাই আমাকে নিয়ে এত গায়ের জ্বালা।” তাঁর আরও কটাক্ষ, “উনি (শুভেন্দু অধিকারী) অভিষেক বন্দ্যোপাধ্য়ায় আতঙ্কে ভোগেন। শয়নে-স্বপনে-জাগরণে অভিষেককে দেখেন।”

[আরও পড়ুন: ‘দেবের সিনেমায় এনামুলের টাকা’, সরাসরি অভিযোগ হিরণের, সাবধান করলেন মিঠুনকে]

একইসঙ্গে অভিষেকের অভিযোগ, কয়লা-গরু পাচারের মাথা বিনয় মিশ্রের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল শুভেন্দু অধিকারীর সঙ্গে। দুজনের কথোপকথনের একটা নয়, দুটো অডিও ক্লিপ রয়েছে তাঁর কাছে। প্রয়োজনে তা আদালতে জমা করবেন তিনি। একইসঙ্গে অভিষেকের চ্যালেঞ্জ, “বাজার গরম করা নেতা আমি নই। কয়লা কেলেঙ্কারি, গরু পাচার, এসএসসি দুর্নীতি নিয়ে আমার বিরুদ্ধে কোনও প্রমাণ দিতে পারলে আমি মৃত্যুবরণ করব। এবার শুভেন্দু বলুক, বিনয় মিশ্রের সঙ্গে ও কথা বলেনি।”

প্রসঙ্গত, মিড ডে মিলের টাকা থেকে বগটুই কাণ্ডে নিহতদের পরিবারকে আর্থিক সাহায্য করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। শনিবার টুইটে এমনই বিস্ফোরক দাবি করেছেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। ডায়মন্ড হারবারের নোদাখালিতে দাঁড়িয়ে শুভেন্দুকে তার পালটা জবাব দিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর জবাব, “উনি আগে প্রমাণ করুন বিনয় মিশ্র আমার ফোন নম্বরে কথা বলেছেন। তারপর আমি জবাব দেব।” তবে শুভেন্দুর গলা নকল করে অডিও ক্লিপ ফাঁস হতে পারে বলে আশঙ্কা করেছেন বিরোধী দলনেতা। 

[আরও পড়ুন: ‘মামলা করুন, স্পষ্ট হয়ে যাবে কোথায় ছিলেন’, হিরণকে খোলা চ্যালেঞ্জ অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার