shono
Advertisement

মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে যোগদান করানোর চেষ্টা! তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক পান্ডুয়ার বধূ

অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি তৃণমূলের।
Posted: 08:48 AM Dec 28, 2020Updated: 08:48 AM Dec 28, 2020

সংবাদ প্রতিদিনি ডিজিটাল ডেস্ক: ভুল বুঝিয়ে তৃণমূলে (TMC) যোগদান করানোর চেষ্টার অভিযোগকে কেন্দ্র করে তোলপাড় হুগলির (Hooghly) পান্ডুয়া। রবিবার যোগদান কর্মসূচির মাঝে আচমকাই এক বধূ অভিযোগ করেন, তাঁকে মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে ওই সভায় নিয়ে যাওয়া হয়েছে। যদিও এই অভিযোগ মানতে নারাজ শাসকশিবির। তাঁদের দাবি, কোনও অসৎ উদ্দেশেই এহেন কাজ করেছেন ওই মহিলা।

Advertisement

একুশের নির্বাচনই এখন টার্গেট রাজনৈতিক দলগুলির কাছে। তাই মিটিং-মিছিলের পাশাপাশি জেলায় জেলায় চলছে যোগদান কর্মসূচি। রবিবার হুগলির পান্ডুয়া ফুটবল মাঠে তৃণমূলের তরফে যোগদান কর্মসূচির আয়োজন করা হয়েছিল। সেখানে ছিলেন শ্রাবণী চট্টোপাধ্যায় নামে এক বধূ। কর্মসূচি শুরুর পর হঠাৎই বিস্ফোরক অভিযোগ করেন তিনি। বলেন, “রাখি শ্রমিকদের সরকারি প্রকল্পের সুবিধা পাইয়ে দেওয়ার নাম করে আমাকে যোগদান সভায় আনা হয়েছে।” বিষয়টি প্রকাশ্যে আসতেই উত্তেজনা ছড়ায় সভাস্থলে। পুলিশ সরিয়ে নিয়ে যায় ওই বধূকে।

[আরও পড়ুন: রাজ্যের মোট করোনা আক্রান্তের সংখ্যা সাড়ে ৫ লক্ষের দোরগোড়ায়, চিন্তা বাড়াচ্ছে কলকাতার মৃত্যুহার]

এই ঘটনার জেরে ইতিমধ্যেই বিজেপির (BJP) সমালোচনার মুখে পড়তে হয়েছে তৃণমূলকে। এপ্রসঙ্গে পান্ডুয়া মণ্ডলের বিজেপি সভাপতি বলেন, “এটা নতুন কিছু নয়। আমরা দীর্ঘদিন ধরে অভিযোগ করে আসছি যে তৃণমূল মানুষকে ভুল বোঝায়। মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে সভায় লোক জড়ো করে। আজও সেটাই হয়েছিল। ওই বধূ প্রতিবাদ করায় সত্যিটা সামনে এসেছে।” এদিকে স্থানীয় তৃণমূল নেতৃত্বের কথায়, ওই মহিলা ভুল বুঝেছেন অথবা পরিকল্পনামাফিক একাজ করেছেন। ঘটনার পর শ্রাবণীদেবী জানিয়েছেন, সভাস্থলে প্রতিবাদ করায় রীতিমতো হুমকির মুখে পড়তে হয়েছে তাঁকে।

[আরও পড়ুন: ‘আমাকে ভয় দেখানো যাবে না’, অভিষেককে জবাব দিতে ডায়মন্ড হারবার যাবেন শুভেন্দু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement