Advertisement

অশোকনগরে বিজেপি প্রার্থীর গাড়ি লক্ষ্য করে বোমাবাজি, বাহিনীর বিরুদ্ধে পালটা গুলি চালানোর অভিযোগ তৃণমূলের

04:07 PM Apr 22, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের সকালে উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার অশোকনগর (Ashoknagar)। বিজেপি প্রার্থীর (BJP) গাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অন্যদিকে তৃণমূলের অভিযোগ, তাঁদের দলের কর্মীদের লক্ষ্য করে গুলি চালিয়েছে কেন্দ্রীয় বাহিনী। গুলিবিদ্ধ ২ তৃণমূল কর্মী। অভিযোগ অস্বীকার করেছে বাহিনী।

Advertisement

ভোটের দিন সকাল থেকে বিক্ষিপ্ত অশান্তি চলছে অশোকনগর বিধানসভার অন্তর্গত বিভিন্ন এলাকায়। কোথাও বিজেপি কর্মীদের আক্রমণের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। কোথাও আবার আক্রান্ত হয়েছে তৃণমূলের কর্মী-সমর্থকরা। সেই ঘটনায় নাম জড়িয়েছে বিজেপির। এসবের মাঝেই এদিন সকাল থেকে বুথ পরিদর্শন করছিলেন তৃণমূলের প্রার্থী নারায়ণ গোস্বামী ও বিজেপি প্রার্থী তনুজা চক্রবর্তী। অভিযোগ, তনুজা চক্রবর্তী অশোকনগরের ৭৯,৭৯এ, ৮০, ৮০ এ বুথে গিয়ে বাধার মুখে পড়েন। অভিযোগ, সেখানে ব্যাপক বোমাবাজি করে তৃণমূল। পরিস্থিতি কার্যত নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। প্রায় ৪০ মিনিট একটি বুথে আটকে পড়েন বিজেপি প্রার্থী। দীর্ঘক্ষণ পর শান্ত হয় এলাকা।

[আরও পড়ুন: ‘নো ব্রিজ নো ভোট’, বুথে না গিয়ে নদীর ধারে বিক্ষোভ হেমতাবাদের ৩ হাজার ভোটারের]

তবে এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি অশোকনগরের তৃণমূল প্রার্থীর। নারায়ণ পালটা বিস্ফোরক অভিযোগ করেছেন কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। তাঁর দাবি, শীতলকুচির মতোই অশোকনগরেও নির্বিচারে গুলি চালিয়েছে বাহিনী। গুলিবিদ্ধ হয়েছেন দুই তৃণমূল কর্মী। তাঁদের ভরতি করা হয়েছে হাসপাতালে। যদিও গুলি চালানোর অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি বাহিনীর। এই অভিযোগ পালটা অভিযোগে রীতিমতো উত্তপ্ত অশোকনগর।

Advertisement
Next