shono
Advertisement
Belghoria

দিদিকে কুকথা! প্রতিবাদ করায় বোনের গলায় কোপ দুই যুবকের

তদন্ত শুরু করেছে বেলঘরিয়া থানার পুলিশ।
Published By: Paramita PaulPosted: 12:49 PM Sep 29, 2024Updated: 01:10 PM Sep 29, 2024

অর্ণব দাস, বারাকপুর: ফের প্রহৃত প্রতিবাদী! দিদিকে অপমানের প্রতিবাদ করায় রাস্তায় ফেলে বোনকে কোপালো দুই যুবক। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে বেলঘরিয়ায়। অভিযুক্তরা পলাতক। তদন্ত শুরু করেছে বেলঘরিয়া থানার পুলিশ।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত মহিলা পিয়ালি মণ্ডল। শনিবার সন্ধেয় কামারহাটি পুরসভার ২৯ নম্বর ওয়ার্ড টেক্সম্যাকো এলাকায় তিনি দিদি প্রিয়াঙ্কা মণ্ডলের বাড়িতে এসেছিলেন। প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর প্রতিবেশী দুই ভাই রাজা ও রাজু বাল্মিকী দীর্ঘদিনের অশান্তি। যখন তখন তারা প্রিয়াঙ্কাকে অপমান করতে বলে অভিযোগ। বোন পিয়ালী এই ঘটনার প্রতিবাদ করেছিলেন। গতকাল দিদির বাড়িতে ঢোকার সময়ই অভিযুক্ত দুই ভাই তাঁকে অকথ্য গালিগালাজ করে। কোনও জবাব দেননি পিয়ালী। বিপত্তি বাঁধে ফেরার সময়।

অভিযোগ, বাড়ি ফেরার পথে পিয়ালীর পথ আটকে দাঁড়ায় রাজা ও রাজু। গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। এলাকাবাসী পিয়ালীকে উদ্ধার করে সাগর দত্ত হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসা হয় তাঁর। এই সুযোগে দুই অভিযুক্ত চম্পট দেয়। আক্রান্ত মহিলার দাবি, এর আগেও এই ধরনের আক্রমণ চালিয়েছিল দুই ভাই। অভিযুক্তদের নামে বেলঘড়িয়া থানায় অভিযোগ দায়ের করেছেন পিয়ালীল ও তাঁর পরিবার। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত দুই ভাই। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের প্রহৃত প্রতিবাদী!
  • দিদিকে অপমানের প্রতিবাদ করায় রাস্তায় ফেলে বোনকে কোপালো দুই যুবক।
  • তদন্ত শুরু করেছে বেলঘরিয়া থানার পুলিশ।
Advertisement