shono
Advertisement

বন্ধুত্বের টানে প্যারিস থেকে পাড়ি পাণ্ডুয়ায়, সেই বন্ধুর সঙ্গেই এবার ছাদনাতলায় তরুণী

বর্তমানে পাণ্ডুয়ায় রয়েছেন ওই তরুণী।
Posted: 04:43 PM Jul 29, 2022Updated: 04:43 PM Jul 29, 2022

দিব্যেন্দু মজুমদার, হুগলি: সোশ্যাল মিডিয়ায় চ্যাট-ভিডিও কলের মাধ্যমে বন্ধুত্ব। কখন যে দু’জন দু’জনের কাছে চলে এসেছেন, তা নিজেরাও বোঝেননি হুগলির (Hooghly) পাণ্ডুয়ার কুণ্ডল আর প্যারিসের প্যাট্রিসিয়া। বন্ধুত্বের টানে ভারতে এসেই বাংলার ছেলের সঙ্গে গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নিয়ে ফেললেন বিদেশিনী। শীঘ্রই এক হবে চার হাত।

Advertisement

হুগলির পাণ্ডুয়ার সারদাপল্লির বাসিন্দা কুন্তল ভট্টাচার্য। পেশায় ব্যবসায়ী তিনি। জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় প্যারিসের বাসিন্দা প্যাট্রিসিয়া ব্যারোটার সঙ্গে পরিচয় হয় তাঁর। নিয়মিত দীর্ঘক্ষণ ফোনে চ্যাটিং চলত তাঁদের। পরবর্তীতে ভিডিও কলেও কথা বলতেন। কিন্তু তাঁদের মধ্যে বড় বাধা ছিল ভাষা। কিন্তু যদিও ভাষা যে কোনও বাধা হতেই পারে না, ফের তা প্রমাণিত হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: হাসপাতালে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন অর্পিতা, ‘আমি ষড়ষন্ত্রের শিকার’, দাবি পার্থর]

চলতি মাসের মাঝামাঝি আচমকা একদিন প্যারিস থেকে দিল্লি এসে হাজির হন প্যাট্রিসিয়া। সেখান থেকে কুন্তলকে ফোন করেন। জানান, তাঁক চমকে দিতে দিল্লি এসেছেন। এরপরই বান্ধবীকে কলকাতা আসার পরামর্শ দেন কুন্তল। সেই মতো টিকিট কেটে কলকাতা উড়ে আসেন প্যাট্রিসিয়া। সোজা চলে যান পাণ্ডুয়ায়। প্যারিস থেকে হুগলি এসে বেশ আনন্দেই রয়েছেন প্যাট্রিসিয়া। গত কয়েকদিনেই ঘর বাঁধার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন প্যাট্রিসিয়া ও কুন্তল। কুন্তল জানিয়েছেন, আপাতত প্যাট্রিসিয়ার সঙ্গেই থাকছেন তিনি। তবে এখনও তাঁদের বিয়ে হয়নি। শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। বিদেশিনী বউমা পেয়ে খুশি গোটা ভট্টাচার্ পরিবার।

[আরও পড়ুন: ‘ভাত ছাড়া খাব না’, ED হেফাজতে জেদ ডায়াবেটিক পার্থর, অভিভাবকের মতো বোঝালেন ‘ম্যাডাম’ অর্পিতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement