shono
Advertisement

জিও-তে প্রচুর কর্মী নিয়োগ, অষ্টম শ্রেণি পাশ হলেই করা যাবে আবেদন

জেনে নিন আবেদনের পদ্ধতি৷ The post জিও-তে প্রচুর কর্মী নিয়োগ, অষ্টম শ্রেণি পাশ হলেই করা যাবে আবেদন appeared first on Sangbad Pratidin.
Posted: 05:46 PM Nov 09, 2018Updated: 05:46 PM Nov 09, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সস্তার নতুন নতুন অফারের মাধ্যমে গ্রাহকদের মন জয় করেছে জিও৷ এবার ব্যবস্থা করেছে কর্মসংস্থানেরও৷ অষ্টম শ্রেণি পাশ হলেই আপনার জন্য চাকরির বন্দোবস্ত করবে দেশের অন্যতম এই টেলিকম সংস্থা৷ জিও স্টাফ, সিম অ্যাক্টিভেশন এবং জিও কল সেন্টার-এই তিনটি পদে কর্মী নিয়োগ করা হবে৷ জিও-র অফিসিয়াল ওয়েবসাইট বা careers.jio.com-এ অনলাইনে আবেদন করতে পারবেন আপনি৷ এছাড়া সরাসরিও আবেদন করা যেতেই পারে৷ আবেদন করার আগেই জেনে নিন প্রয়োজনীয় তথ্য৷

Advertisement

[উচ্চমাধ্যমিক পাশেই মিলবে সরকারি চাকরি, জেনে নিন আবেদনের পদ্ধতি]

জিও স্টাফ, সিম অ্যাক্টিভেশন এবং জিও কল সেন্টার এই তিনটি পদে অন্তত ৪০০০ জনকে নিয়োগ করবে রিলায়েন্স জিও৷ আগ্রহী প্রার্থীকে অন্তত অষ্টম শ্রেণী পাশ হতেই হবে। এছাড়াও দশম শ্রেণী বা দ্বাদশ শ্রেণী পাশ করেছেন এমন ব্যক্তিও জিও স্টাফ, সিম অ্যাক্টিভেশন এবং জিও কল সেন্টার এই তিন ধরনের শূন্যপদের জন্য আবেদন করতে পারেন। জিও-র অফিসিয়াল ওয়েবসাইট বা careers.jio.com-এ অনলাইনে আবেদন করতে পারবেন আপনি৷ এছাড়া সরাসরিও আবেদন করা যেতেই পারে৷ আবেদন সংক্রান্ত বিশদ বিবরণ পেতে জিও-র অফিসিয়াল ওয়েবসাইটে যান, অথবা careers.jio.com এ যান। এরপর লিংকে ঢুকে জব সেকশনে ক্লিক করুন। একাধিক পদের বিস্তারিত বিবরণ রয়েছে সেখানে। আপনি যে শূন্যপদটির জন্য চান, সেটিতেই আবেদন করতে পারবেন৷ তবে আবেদন জানানোর আগে অবশ্যই ভাল করে ওয়েবসাইটটি পড়ে নেবেন।

[পূর্ব রেলে প্রচুর কর্মী নিয়োগ, জেনে নিন শূন্যপদের তালিকা]

জিও স্টাফ, সিম অ্যাক্টিভেশন এবং জিও কল সেন্টারের ৪০০০ শূন্যপদে আবেদনের জন্য আবেদনকারীদের ন্যূনতম আঠারো বছর বয়সী হতেই হবে। আবেদনের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। সংরক্ষিত শ্রেণির আবেদনকারীরা এক্ষেত্রে বয়সের কোনও ছাড় পাবেন না৷ এই তিন ধরনের শূন্যপদের মধ্যে যেটিতে আপনি নির্বাচিত হবেন, সেই অনুযায়ী বেতন পাবেন৷ পদের তারতম্য হিসাবে প্রতিমাসে চাকুরিজীবীরা বেতন পাবেন ৯,৩০০ টাকা থেকে ২২,২০০ টাকা।

The post জিও-তে প্রচুর কর্মী নিয়োগ, অষ্টম শ্রেণি পাশ হলেই করা যাবে আবেদন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement