shono
Advertisement

বাণিজ্যে স্নাতক? চাকরির সুযোগ রয়েছে IIT খড়গপুরে, জানুন খুঁটিনাটি

আবেদন করবেন কীভাবে?
Posted: 02:33 PM May 31, 2021Updated: 04:33 PM May 31, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতির কারণে রাজ্যে বহু ক্ষেত্রে জারি হয়েছে নিষেধাজ্ঞা। বন্ধ সমস্তরকম গণপরিবহণ, অফিস-কাছারি। ফলে চাকরি হারানোর আশঙ্কায় বহু মানুষ। এই পরিস্থিতিতেই কর্মী নিয়োগ করছে IIT খড়গপুর। আপনি বাণিজ্য বিভাগে স্নাতক উত্তীর্ণ? চাকরি খুঁজছেন? তবে এই সুখবর আপনার জন্যই। ১০ জন কর্মী নিয়োগ করবে আইআইটি খড়গপুর। বিজ্ঞপ্তি নম্বর, R/05/2021। কীভাবে আবেদন করবেন? আবেদনের শেষ তারিখ কবে? জেনে নিন বিস্তারিত।

Advertisement

মোট শূন্যপদ – ১০ (প্রোফেসনাল/ইন্ডাস্ট্রিয়াল ট্রেনি- ফিনান্স ও অ্যাকাউন্টস)

শিক্ষাগত যোগ্যতা- বি.কম উত্তীর্ণদের যদি চার্টার্ড অ্যাকাউন্টে ইন্টারমিডিয়েট লেভেলের শংসাপত্র থাকে, সেক্ষেত্রে তাঁরা আবেদন করতে পারবেন।

বয়সসীমা – আবেদনকারীর বয়স হতে হবে ২৫ বছরের মধ্যে।

বেতন- এই পদে নিযুক্তদের বেতন হবে ১৫০০০ থেকে ২০,০০০ এর মধ্যে।

[আরও পড়ুন: মাধ্যমিক পাশ? রেলে কাজের সুযোগ পেতে পারেন আপনিও, জেনে নিন খুঁটিনাটি]

আবেদনের পদ্ধতি – আগ্রহীরা IIT খড়গপুরের অফিসিয়াল ওয়েবসাইটের (//www.iitkgp.ac.in)মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবদনের প্রক্রিয়া সম্পন্ন হয়ে গেলে আবেদনকারীরা একটি রেজিস্ট্রেশন স্লিপ পাবেন। সেটির একটি কপি ও শিক্ষাগত যোগ্যতা, বয়স, জাতির শংসাপত্রের একটি করে প্রতিলিপি পাঠাতে হবে IIT খড়গপুরের ঠিকানায়।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা- আবেদনপত্রের উপর লিখতে হবে, Deputy Registrar, E-III, Indian Institutute of Technology, Kharagpur-721302, West Bengal.

অনলাইনে আবেদনের শেষ তারিখ – ২৫ জুন, ২০২১।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ – ৩১ জুন, ২০২১। (আবেদনের পূর্বে IIT খড়গপুরের অফিশিয়াল ওয়েবসাইটে নিয়োগের সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়া আবশ্যক।)

[আরও পড়ুন: পরিবেশ দূষণ নিয়ন্ত্রণ পর্ষদে মোটা বেতনে চাকরির সুযোগ, আবেদন না করলেই ঠকবেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement