shono
Advertisement
Celebrity Der Durga Puja

এবার দুর্গাপুজোয় মায়ের কাছে শান্তি, স্বাধীনতা, ন্যায় চাইব: দেব

পুজো রিলিজের প্রাক্কালে কী জানালেন টলিউড সুপারস্টার?
Published By: Sandipta BhanjaPosted: 08:16 PM Sep 26, 2024Updated: 02:04 PM Sep 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো মানেই বাঙালির কাছে কবজি ডুবিয়ে খাওয়া-দাওয়া, দেদার গান-গল্প, আড্ডা আর অবশ্যই সিনেমা দেখা। পুজো রিলিজ নিয়ে বরাবর সিনেপ্রেমী বাঙালির একটা আলাদা উৎসাহ, কৌতূহল রয়েছে। সারাবছর শুটিং, সিনেমার প্রচার কাজের ব্যস্ততা দূরে সরিয়ে পুজোর আমেজে মেতে ওঠেন তারকারাও(Celebrity Der Durga Puja)। আর পুজো রিলিজ হলে আলাদা কথা! পায়ের তলায় সরষে দিয়ে এপ্রান্ত থেকে ওপ্রান্ত। 'টেক্কা' মুক্তির প্রাক্কালে দেবও বেজায় ব্যস্ত প্রচারে। বর্তমানে অস্থির আবহে পুজোপ্রস্তুতির গতি খানিক স্লথ হলেও আশাবাদী 'সুপারস্টার সাংসদ' দেব(Dev)।

Advertisement

এই উত্তাল সময়ে মা দুর্গার কাছে কী চাইবেন? "চলতি বছর পুজোয় মা দুর্গার কাছে শান্তি, স্বাধীনতা, সম্মান, ন্যায় চাইব", মন্তব্য দেবের। এই আবহে পুজো রিলিজ নিয়ে কী বলছেন তিনি? সংবাদ প্রতিদিন ডিজিটাল-এর মুখোমুখি হয়ে অভিনেতা প্রযোজকের মন্তব্য, "সিনেমা সবসময়ে মানুষের মন ভালো রাখার কারণ ছিল। সেই জায়গা থেকে সিনেমা প্রতিবাদের ভাষা থেকে আলাদা নয়। সিনেমা রিলিজ করছে মানেই আমরা বলছি না প্রতিবাদ করবেন না। অনেক মানুষের কাছে পুজোর মরশুম রোজগারের অন্য একটা বড় উপায়। অনেক হকার, ঢাকিরা গ্রাম ছেড়ে এইসময়ে শহরে আসেন পরিবার নিয়ে। কোথায় থাকবেন, কোন ক্লাব বায়না দেবে কেউ জানে না ওঁরা। ওঁদের পুজো শুরুই হয় দশমীর পর যখন নতুন জামাকাপড় কিনে বাড়ি ফেরেন। পুজো এবং উৎসবের অনেকগুলো ভাষা রয়েছে। সিনেমা তার মধ্যে অন্যতম। সেরকমই সিনেমা হলে সিনেমা চললে সিনেশিল্পের সঙ্গে যুক্ত মানুষদের দুটো টাকা রোজগার হয়। সেই টাকা থেকে উদাহরণস্বরূপ বলা যায়, সিসিটিভি লাগানো হবে প্রেক্ষাগৃহে নারী নিরাপত্তার জন্য। পুরোটাই তো একটা সিস্টেম। আমি বলব, উৎসবে ফিরুন এবং প্রতিবাদও রাখুন।"

দেবের 'টেক্কা' লুক

পুজোর বক্স অফিসে 'টেক্কা' নিয়ে কতটা আশাবাদী দেব? টলিউডের অভিনেতা প্রযোজক জানালেন, "পুজোর ছবি নিয়ে খুব আশাবাদী। আমি চাই মানুষ 'টেক্কা' দেখতে প্রেক্ষাগৃহে আসুন। দর্শকরা এই সিনেমার গল্পের সঙ্গে রিলেট করতে পারবেন। দুরন্ত সিনেমা। সব শ্রেণীর মানুষের ভালো লাগবে।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • "চলতি বছর পুজোয় মা দুর্গার কাছে শান্তি, স্বাধীনতা, সম্মান, ন্যায় চাইব", মন্তব্য দেবের।
  • টলিউডের অভিনেতা প্রযোজক জানালেন, "পুজোর ছবি নিয়ে খুব আশাবাদী।"
Advertisement