shono
Advertisement
IIFA 2024

'শ্বশুর হওয়ার বয়স হল...', করণ জোহরকে সাফ কথা শাহরুখের, তবে কি সুহানার বিয়ে?

আইফার মঞ্চে দারুণ তথ্য ফাঁস করে ফেললেন কিং খান।
Published By: Sandipta BhanjaPosted: 09:15 PM Sep 29, 2024Updated: 09:15 PM Sep 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চব্বিশের আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠান ছিল বাদশাময়। মঞ্চে কিং খানের উপস্থিত আর সঞ্চলনায় মুগ্ধ উপস্থিত আট থেকে আশি। আটান্নর 'রসিক' মানুষটিকে দেখে ভিকি কৌশল পর্যন্ত মাথানত করে স্বীকার করে নিয়েছেন যে, "শাহরুখ খান (Shah Rukh Khan) একমেবাদ্বিতীয়ম"। 'জওয়ান' মেগাস্টার এককথায় নাচ, রসিকতা, সঞ্চালনায় মাতিয়ে দিয়েছিসেন আবু ধাবির আইফা মজলিশ। আর সেখানেই করণ জোহরের কাছে একটি দারুণ তথ্য ফাঁস করে ফেলেন।

Advertisement

বিয়ের আসর জমিয়ে রাখতেও আসলে শাহরুখের জুড়ি মেলা ভার! তাই তো বলিউড হোক বা দেশের যে কোনও বিত্তশালী পরিবারে অনুষ্ঠানের আসর জমাতে ডাক পড়ত কিং খানের। বাদশা ম্যাজিক দেখতে অবশ্য কোটি কোটি গ্যাঁটের কড়ি খরচা করতে হত আমন্ত্রণকারীদের। আইফার মঞ্চে এদিন রসিকতা করে তাই করণ জোহরই শাহরুখকে জিজ্ঞেস করেন- "একটা সময়ে তোমাকে প্রচুর ওয়েডিং শোয়ে পারফর্ম করতে দেখা যেত। কিন্তু এখন যাওয়া বন্ধ করে দিয়েছ কেন?" এই প্রশ্নের উত্তরেই রসিকতা করে বাদশা বলেন, "আসলে ব্যাপারটা কী বলো তো, আগে যখন আমি বিয়েবাড়িতে পারফর্ম করতে যেতাম, তখন আমার ওই জামাইগুলোর মতোই বয়স ছিল। তবে এখন তো আমার নিজেরই শ্বশুর হওয়ার বয়য় হয়ে গিয়েছে। তাই নিজেকে সেই ভিড়ে মেলাতে পারি না আর।"

শাহরুখের এমন মন্তব্যের প্রেক্ষিতে অনেকেই কৌতূহলী যে তাহলে কি আরিয়ান বা সুহানা, দুই সন্তানের কেউ শিগগিরি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? তাহলে বলে দেওয়া ভালো, আজ্ঞে না! করণের সঙ্গে রসিকতা করেই একথা বলেছেন কিং খান। এদিনের অনুষ্ঠানে ভারতীয় সিনেমায় ২৫ বছরের অবদানের জন্য বিশেষ আইফা পুরস্কারও পেয়েছেন তিনি। যা কিনা বলিউড বাদশাই তাঁর হাতে তুলে দিয়েছেন। এর জন্যে বন্ধু শাহরুখের পা ছুঁয়েও প্রণাম করতে দেখা যায় করণ জোহরকে। যে ক্যামেরাবন্দি মুহূর্ত আপাতত নেটপাড়ার চর্চায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চব্বিশের আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠান ছিল বাদশাময়।
  • আটান্নর 'রসিক' মানুষটিকে দেখে ভিকি কৌশল পর্যন্ত মাথানত করে স্বীকার করে নিয়েছেন যে, "শাহরুখ খান একমেবাদ্বিতীয়ম"।
  • সেখানেই করণ জোহরের কাছে একটি দারুণ তথ্য ফাঁস করে ফেলেন।
Advertisement