shono
Advertisement
Shah Rukh Khan

৫৮-তেও আগুন! IIFA লুকে বাজিমাত 'বাজিগর' শাহরুখের

বাদশা ম্যাজিকে মাতোয়ারা আবু ধাবি।
Published By: Sandipta BhanjaPosted: 01:47 PM Sep 27, 2024Updated: 01:47 PM Sep 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবু ধাবিতে ২০২৪ সালের IIFA অ্যাওয়ার্ডের অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে শাহরুখ খান (Shah Rukh Khan)। বৃহস্পতিবার সাতসকালেই সেই উপলক্ষে দুবাইয়ে পৌঁছে গিয়েছেন বলিউড সুপারস্টার। আর সেখানে পা রেখেই নিজের 'জলওয়া' দেখালেন 'বাজিগর' শাহরুখ। ৫৮ বছর বয়সেও যেন আগুন! বয়সকে টেক্কা দিয়ে চুইয়ে পড়ছে গ্ল্যামার। নতুন লুকেই বাজিমাত করলেন কিং খান।

Advertisement

ছোট করে ছাঁটা চুল। পরনে সাদা টি শার্ট। চোখে রোদচশমা। মাথায় টুপি। সুঠাম চেহারার গড়ন। বলিউডের তরুণ তুর্কীদেরও হার মানাবে শাহরুখ খানের এই নতুন লুক। আবু ধাবি বিমানবন্দরে কিং খানকে দেখেই পাপারাজ্জিদের হুড়োহুড়ি পড়ে যায় সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করতে। আইফা-র অফিশিয়াল সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শাহরুখের একাধিক ছবি শেয়ার করে উচ্ছ্বাসও প্রকাশ করা হয়েছে। কিং খানকে পেয়ে তাঁরা যে আহ্লাদে আটখানা, তা বেশ বোঝা গেল।

প্রথমটায় শোনা গিয়েছিল, IIFA অ্যাওয়ার্ডের মঞ্চে করণ-অর্জুন জুটিকে আরও একবার দেখা যেতে পারে। অর্থাৎ শাহরুখের সঙ্গে সলমন খানও জুটিতে সঞ্চালনা করতে পারেন। কিন্তু বিগবাজেট অনুষ্ঠানের উদ্যোক্তাদের তরফে সেই জল্পনায় জল ঢালা হয়েছে। তাঁরা জানিয়েছেন, সলমন খানের কাছে প্রস্তাব গেলেও ব্যস্ত শিডিউলের জন্যই তিনি নাকচ করে দিয়েছেন। অতঃপর কিং খানকে একাই সঞ্চালক হিসেবে দেখা যাবে। এবার মঞ্চে পারফর্ম করতে চলেছেন আলিয়া ভাট, করিনা কাপুর, কৃতী স্যানন-সহ আরও অনেকে। ইতিমধ্যেই দুবাইতে পৌঁছে গিয়েছেন তারকারা। এদিকে আইফার মঞ্চে আরও একবার বাদশা ম্যাজিক দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ছোট করে ছাঁটা চুল। বাদশার পরনে সাদা টি শার্ট। চোখে রোদচশমা। মাথায় টুপি।
  • ৫৮ বছর বয়সেও যেন আগুন শাহরুখ খান! বয়সকে টেক্কা দিয়ে চুইয়ে পড়ছে গ্ল্যামার।
  • নতুন লুকেই বাজিমাত করলেন কিং খান।
Advertisement