shono
Advertisement
Bhool Bhulaiyaa 3

মঞ্জুলিকা বিদ্যা বালনের মুখে বাংলা গালিগালাজ! রোমহর্ষক 'ভুলভুলাইয়া ৩'র টিজার

'রুহ বাবা' কার্তিক আরিয়ানের 'বিগ ফ্রাইডে' চমক!
Published By: Sandipta BhanjaPosted: 12:40 PM Sep 27, 2024Updated: 12:40 PM Sep 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'আমি যে তোমার, শুধু যে তোমার!' গা ছমছমে মহলে নূপুরের শব্দ। কানে ভেসে আসে মঞ্জুলিকার বদলার হুমকি। আগেভাগেই শোনা গিয়েছিল যে, 'ভুলভুলাইয়া ৩' (BHOOL BHULAIYAA 3) ছবিতে বিদ্যা বালন ফিরছেন। তখন থেকেই ট্যুইস্টের অপেক্ষায় ছিলেন দর্শক অনুরাগীরা। শুক্রবার বিগ ফ্রাইডে চমক এল। টিজারেই গায়ে কাঁটা ধরিয়ে দিলেন বিদ্যা বালন। 'রুহ বাবা' অবতারে কার্তিক আরিয়ানও চমৎকার। 

Advertisement

২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত 'ভুলভুলাইয়া' ছবির প্রসঙ্গ উত্থাপন হলে মঞ্জুলিকা ওরফে বিদ্যা বালনের সেই ভয়ঙ্কর রূপের কথা আসবেই। বলা ভালো, বিদ্যা বালনের দুরন্ত অভিনয়ই ছিল পরিচালক প্রিয়দর্শনের 'ভুলভুলাইয়া' ছবির তুরুপের তাস। এমনকী, কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবাণীর 'ভুলভুলাইয়া ২' ছবিতেও এসেছিল মঞ্জুলিকার গল্প। তবে সেখানে অভিনয় করেছিলেন তাব্বু। তবে 'ভুলভুলাইয়া ৩' ছবিতে এবার বড় চমক দিতে চলেছেন পরিচালক অনীশ বাজমি। নতুন সিক্যুয়েলে যে বিদ্যা আবারও বাজিমাত করতে চলেছেন, তার ঝলক মিলল পয়লা টিজারেই।

গা ছমছমে রাজপ্রাসাদের অন্দরমহল। সেখানে ঘটে চলা একের পর এক ভৌতিক কাণ্ড। অভিশপ্ত অতীত। আর ঠিক সেই প্রেক্ষাপটেই আবির্ভাব 'রুহ বাবা' কার্তিক আরিয়ানের। এবারের কাস্টিংয়ে যেমন চমক রয়েছে, তেমন দর্শকদের জন্য অপেক্ষা করছে গল্পের ট্যুইস্টও। রয়েছেন তৃপ্তি দিমরিও। জানা গিয়েছে, মাধুরী দীক্ষিত থাকছেন অতিথি শিল্পী হিসেবে। চলতি বছর দিওয়ালির মরশুমে প্রেক্ষাগৃহে আসছে 'ভুলভুলাইয়া ৩'। আবারও যে এই ছবি বক্স অফিসে কাঁপন ধরাতে চলেছে, তার আভাস মিলল টিজারেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'ভুলভুলাইয়া ৩' টিজারেই গায়ে কাঁটা ধরিয়ে দিলেন বিদ্যা বালন।
  • 'রুহ বাবা' অবতারে কার্তিক আরিয়ানও চমৎকার।
  • চলতি বছর দিওয়ালির মরশুমে প্রেক্ষাগৃহে আসছে 'ভুলভুলাইয়া ৩'।
Advertisement