shono
Advertisement
Tekka

'বাংলা সিনেমায় নতুন স্বাদ ও ঝাঁজ', 'টেক্কা'র জন্য দেবকে শুভেচ্ছা কুণালের, পালটা চুমু সুপারস্টারের

সোশাল মিডিয়ায় মান-অভিমান অতীত। দলের অনুজকে শুভেচ্ছা অগ্রজর।
Published By: Sandipta BhanjaPosted: 05:29 PM Sep 29, 2024Updated: 05:29 PM Sep 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে দুই তৃণমূল নেতার বাদানুবাদ দেখে ঠাট্টা করেছিল বিরোধী শিবির! তবে 'টেক্কা'র (Tekka) ট্রেলার লঞ্চের পর সেই মান-অভিমানের বরফ গলে জল। শনিবারের অনুষ্ঠানে কুণাল ঘোষের খোঁজ নেন দেব। যেখানে সুপারস্টারকে জিজ্ঞেস করতে শোনা যায়, 'কুণালদা কেমন আছেন?' সেই ভিডিও শেয়ার করে দলের অনুজকে জানান তিনি ভালো আছেন। এরপরই 'টেক্কা'র জন্য দেব এবং সৃজিত মুখোপাধ্যায়কে অগ্রীম শুভেচ্ছা জানান কুণাল ঘোষ।

Advertisement

দিন কয়েক আগেই প্রযোজক তথা অভিনেতা দেবের 'টেক্কা'র পোস্টার নিয়ে প্রশ্ন তোলেন কুণাল ঘোষ। দাবি করেন, আর জি কর আবেগকে কাজে লাগিয়ে 'টেক্কা'র প্রোমোশন ব্যানারের ক্যাপশন লেখা। বিতর্কের জেরে সেই পোস্টার বদলে দেন নির্মাতারা। তার দিন কয়েক বাদে এবার সেই সিনেমার জন্যই দেবকে শুভেচ্ছা জানালেন কুণাল ঘোষ। এক্স হ্যান্ডেলে তৃণমূল নেতা সৃজিত পরিচালিত ছবির রগরগে ট্রেলার শেয়ার করে ভূয়সী প্রশংসা করে লেখেন- "দেব, সৃজিত এবং তাদের পুরো টিমকে আগাম শুভেচ্ছা। 'টেক্কা' সফল হোক। দর্শক হলে গিয়ে দেখুন। কয়েক ঝলক দেখেই বোঝা যাচ্ছে বাংলা সিনেমায় নতুন স্বাদ ও ঝাঁজ।" প্রসঙ্গত, টিজার প্রকাশ্যে আসার পর দর্শক-অনুরাগীদের যে কৌতূহল বেড়েছিল, সেটা ট্রেলারে আরও জিইয়ে রেখেছেন পরিচালক। এক 'কমন ম্যান' হিসেবে সমাজ-সিস্টেমের কড়া নাড়তে দেখা গেল এখানে দেবকে। সোশাল মিডিয়াতেও বহুল প্রশংসিত তথা চর্চিত 'টেক্কা'র ট্রেলার। এবার সিনেমার ঝলক দেখে প্রশংসায় পঞ্চমুখ কুণাল ঘোষও।

দলের অগ্রজ নেতার এক্স হ্যান্ডেলে শুভেচ্ছা জানানোর পোস্ট শেয়ার করে ধন্যবাদ জানিয়ে পালটা চুমু ছুঁড়ে দিয়েছেন 'সুপারস্টার সাংসদ'ও। সময় আসলে সব ক্ষততেই মলমের প্রলেপ দিয়ে দেয়। অতঃপর সোশাল মিডিয়ার বাদানুবাদ, মান-অভিমান সব ভুলে 'টেক্কা'র জন্য আগাম শুভেচ্ছাও জানালেন গোটা টিমকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দিন কয়েক আগেই সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে দুই তৃণমূল নেতার বাদানুবাদ দেখে ঠাট্টা করেছিল বিরোধী শিবির!
  • 'টেক্কা'র জন্য দেব এবং সৃজিত মুখোপাধ্যায়কে অগ্রীম শুভেচ্ছা জানান কুণাল ঘোষ।
  • দিন কয়েক আগেই প্রযোজক তথা অভিনেতা দেবের 'টেক্কা'র পোস্টার নিয়ে প্রশ্ন তোলেন কুণাল ঘোষ।
Advertisement