shono
Advertisement
Manoj Mitra

পুজোর আগেই মনোজ মিত্রর বাড়ি ফেরা! হাসপাতাল থেকে কবে ছুটি পাচ্ছেন 'বাঞ্ছারাম'?

সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বর্ষীয়ান তারকা। তাঁর ভাই জানালেন গুরুত্বপূর্ণ তথ্য।
Published By: Suparna MajumderPosted: 12:53 PM Sep 29, 2024Updated: 12:58 PM Sep 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর আগেই মন ভালো করে দেওয়া খবর। রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন মনোজ মিত্র। এমনই খবর শোনা গিয়েছিল। বর্ষীয়ান তারকার ভাই তথা বিশিষ্ট লেখক অমর মিত্রও সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে এই সম্ভাবনার কথা জানান।

Advertisement

উল্লেখ্য, দিন কয়েক আগের রবিবারই অচৈতন্য অবস্থায় সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় বাংলা সিনেমার 'বাঞ্ছারাম'কে। দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত একাধিক অসুস্থতায় ভুগছেন। আচমকা শারীরিক অবস্থার অবনতি হয়। এর পরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় পরিবার।

এর মধ্যেই আবার সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে বর্ষীয়ান তারকার মৃত্যুর খবর। সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে সেই সময়ও অমর মিত্রকে ফোন করা হয়েছিল। সেই সময় তিনি বলেছিলেন, ‘মনোজ মিত্রর মৃত্যুর খবর একেবারেই ভুয়ো। তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক। তবে তিনি বেঁচে রয়েছেন।’ ভুয়ো খবরের বিরুদ্ধে ফেসবুকে পোস্টও করেন অমর মিত্র। তার পর তাঁর শারীরিক অবস্থার উন্নতির খবর জানিয়ে লেখেন, ‘বাঞ্ছারাম উঠে বসেছে। কাগজ পড়ছে।’ এদিন সংবাদ প্রতিদিন ডিজিটালকে অমর মিত্র জানান, সমস্ত কিছু ঠিকঠাক থাকলে রবিবারই মনোজ মিত্রকে ছাড়া হতে পারে হাসপাতাল থেকে।

শুধু সিনেমা নয়, সিরিয়াল, শর্টফিল্ম থেকে নাটকের মঞ্চেও প্রতিভার স্বাক্ষর রেখেছেন মনোজ মিত্র। দশকের পর দশক ধরে তাঁর অভিনয় প্রতিভার স্বাক্ষর রেখেছেন তিনি। সেই সঙ্গে পরিচালনা ও নাট্যকার হিসেবেও তাঁর খ্যাতি সর্বজনবিদিত। ‘বাঞ্ছারামের বাগান’-এর মতো নাটক লেখার পাশাপাশি ‘আদর্শ হিন্দু হোটেল’-এর মতো সিরিয়ালে তাঁর অভিনয় আজও মুগ্ধ করে বাঙালি দর্শককে। বর্ষীয়ান তারকা আবারও তাঁর বাড়িতে ফিরে আসুন, এই কামনায় অনুরাগীরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন মনোজ মিত্র। এমনই খবর শোনা গিয়েছিল।
  • বর্ষীয়ান তারকার ভাই তথা বিশিষ্ট লেখক অমর মিত্রও সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে এই সম্ভাবনার কথা জানান।
Advertisement