shono
Advertisement
Saif Ali Khan

'ওঁকে যাঁরা অসম্মান করেন...', 'সৎ ও সাহসী' রাহুল গান্ধীর প্রশংসায় পঞ্চমুখ সইফ

একসময়ে রাহুল গান্ধীকে ডেট করতে চেয়েছিলেন করিনা। সইফ কী বললেন এবার?
Published By: Sandipta BhanjaPosted: 10:48 AM Sep 27, 2024Updated: 10:48 AM Sep 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিত্যদিন রাহুল গান্ধীকে (Rahul Gandhi) কটাক্ষ করে পোস্ট করেন কঙ্গনা রানাউত। কখনও 'পাপ্পু', আবার কখনও বা তাঁর জাত-ধর্ম নিয়ে খোলাখুলি আক্রমণাত্মক পোস্ট করেন বিজেপির তারকা সাংসদ। এবার রাহুল গান্ধীর পাশে দাঁড়িয়ে তাঁর ভূয়সী প্রশংসা করলেন সইফ আলি খান (Saif Ali Khan)। নিন্দুকদের কড়া কথা শোনাতেও পিছপা হলেন না অভিনেতা।

Advertisement

পলিটিক্যাল থ্রিলার 'তাণ্ডব' সিরিজে যখন প্রধানমন্ত্রী পদের উত্তরসূরীর ভূমিকায় অভিনয় করেছিলেন সইফ আলি খান, তখন অনেকেই তাঁর অভিনীত চরিত্রের সঙ্গে রাহুল গান্ধীর সাযুজ্য খুঁজে পেয়েছিলেন। তবে সেপ্রসঙ্গে কোনও দিন খোলাখুলি কথা বলেননি বলিউড নবাব। এবার প্রকাশ্যেই রাহুল গান্ধীর প্রশংসায় পঞ্চমুখ সইফ। সম্প্রতি ইন্ডিয়া ডুডে কনক্লেভ-এ যোগ দিয়েছিলেন অভিনেতা। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, দিল্লির প্রাক্তন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং রাহুল গান্ধী, এঁদের মধ্যে কাকে সাহসী রাজনীতিক? কিংবা কে দেশকে ভবিষ্যতে আরও এগিয়ে যাবে বলে মনে হয়? এই প্রশ্নের উত্তরেই সইফ রাহুল গান্ধীর নামোল্লেখ করেন।

বলিউড অভিনেতার মন্তব্য, "নরেন্দ্র মোদি, কেজরিওয়াল বা রাহুল গান্ধী, এঁরা প্রত্যেকেই সাহসী রাজনীতিক। তবে আমার মনে হয় রাহুল গান্ধী যা করেছেন তা সত্যিই প্রশংসনীয়। একটা সময়ে মানুষ ওঁর নানা মন্তব্য কিংবা কাজ নিয়ে অসম্মান করে অনেক কটাক্ষ করেছে, তবে রাহুল যেভাবে কঠোর পরিশ্রম করে সেগুলোর পালটা জবাব দিয়েছেন, সেটা ভীষণ ইন্টারেস্টিং।" কংগ্রেস নেতাকে নিয়ে সইফ আলির খানের এহেন মন্তব্য আপাতত এক্স হ্যান্ডেলে চর্চার শিরোনামে। দেদার গতিতে ভাইরাল হয়েছে ওই ভিডিও। নেটপাড়ার একাংশের মন্তব্য, "এটা রাহুল গান্ধীর হয়ে তারকা প্রচার।"

বছর খানেক আগে, সিমি গেরিওয়ালের চ্যাট শোয়ে রাহুল গান্ধীর সঙ্গে ডেটে যাওয়ার ইচ্ছেপ্রকাশ করেছিলেন করিনা কাপুর। তখনও অবশ্য তিনি নবাব বেগম হননি। এবার স্বামী সইফ আলি খানের মুখে কংগ্রেস নেতার ভূয়ষী প্রশংসার কথা শোনা গেল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাহুল গান্ধীর পাশে দাঁড়িয়ে তাঁর ভূয়সী প্রশংসা করলেন সইফ আলি খান।
  • বলিউড অভিনেতার মন্তব্য, "নরেন্দ্র মোদি, কেজরিওয়াল বা রাহুল গান্ধী, এঁরা প্রত্যেকেই সাহসী রাজনীতিক। তবে আমার মনে হয় রাহুল গান্ধী যা করেছেন তা সত্যিই প্রশংসনীয়।"
Advertisement